সারা দেশের সংগে একযোগে গোপালগঞ্জেও চলছে অনির্দিষ্টকালের জন্য কর্ম বিরতি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২৪
গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় চলছে সারাদেশের সঙ্গে একযোগে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং ( সার্ভেয়িং ) ডিগ্রিধারী সার্ভেয়ার সমমানের পদে কর্মরতদের ১০ম গ্রেট বাস্তবায়নের দাবিতে ১ অক্টোবর ২০২৪ তারিখ হইতে অ নির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট ।
সরকারের সকল মন্ত্রণালয় অধিদপ্তর পরিদপ্তর ও সংস্থায় ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং (সার্ভেয়িং) ডিগ্রিধারী সার্ভেয়ার/সমমান পোদে কর্মরতদের এক ও অভিন্ন কারিকুলামে অন্যান্য ডিপ্লোমা ডিগ্রি ধারীদের ন্যায় বেতন স্কেল দশম গ্রেড বাস্তবায়নে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালন করছেন । ইতিমধ্যে জেলা প্রশাস ক গোপালগঞ্জের মাধ্যমে প্রধান উপদেষ্টা বরাবরে স্মারকলিপি প্রদান করেছেন ।
বৈষম্য বিরোধী সার্ভে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম ও সদস্য সচিব মোঃ মিরাজ হোসেন স্বাক্ষরিত স্মারকলিপি প্রেরিত হয় ।
গোপালগঞ্জে এই কর্মবিরতি কর্মসূচিতে অংশগ্রহণ করেন এল এ শাখা ডিসি অফিস, জেলা পরিষদ, উপজেলা ভূমি অফিস সদর, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, সড়ক বিভাগ, রাজস্ব শাখা ডিসি অফিস, উপজেলা ভূমি অফিস কাশিয়ানী, উপজেলা ভূমি অফিস মকসুদপুর, উপজেলা ভূমি অফিস টুঙ্গীপাড়া, উপজেলা ভূমি অফিস কোটালীপাড়া, এলজিইডি গোপালগঞ্জ সদর, এলজিইডি কাশিয়ানী উপজেলা, গোপালগঞ্জ জেলার সকল বিভিন্ন দপ্তরের কর্মরত সকল সার্ভেয়ার গন ।
বৈষম্য বিরোধী সারবে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ছাত্র পেশাজীবী অধিকার বাস্তবায়ন পরিষদ আয়োজনে এ কর্মসূচি গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে পালিত হচ্ছে ।