চৌদ্দগ্রামে ৫৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১ জন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৪
আনেয়ার আহমেদ
গত ১৫/০৬/২০২৪ইং আনুমানিক ভোর ৫ ঘটিকায় চৌদ্দগ্রাম থানায় কর্মরত এএসআই মোঃ নজরুল ইসলামের নেত্রীত্তে ফোর্সসহ চৌদ্দগ্রাম থানা এলাকায় রাত্রীকালীন অবৈধ আগ্নেয়াস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিলের জন্য বিশেষ অভিযান ডিউটি করাকালে গোপন সংবাদের ভিত্তিতে চৌদ্দগ্রাম থানার ০৬নং ঘোলপাশা  যুগিরখিলে ঢাকাগামী মহাসড়কের উপরে চেকপোস্ট করাকালে পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে ০১টি পিকআপ ভ্যানের সামনে বসা ড্রাইভার, হেল্পার এবং পিছনে থাকা ০৩ জন লোক পিকআপ ভ্যান হতে নেমে দৌঁড়ে পালিয়ে যায়।  মহাসড়কে বিভিন্ন যানবাহন থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি।
তাৎক্ষণিকভাবে  উপস্থিত সাক্ষীদের উপস্থিতিতে পিকআপ গাড়িটি তল্লাশী করে গাড়ির পিছনে থাকা ০১টি পান ভর্তি ঝুড়ির ভিতর ৫৪,০০০ (চুয়ান্ন হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারপূর্বক জব্দ তালিকা মূলে জব্দ করা হয়। উল্লেখ্য, পরবর্তীতে স্থানীয় জনগণ কর্তৃক চোর সন্দেহে ধৃত এবং প্রহৃত, উক্ত ঘটনার অভিযুক্ত পলাতক ড্রাইভার মো: ইয়াসিন (২৭)কে চৌদ্দগ্রাম থানা পুলিশ  উদ্ধারপূর্বক গ্রেফতার করে।
অভিযানে প্রাপ্ত ড্রাইভিং লাইসেন্স পর্যালোচনা ও জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তির সংশ্লিষ্টতা সম্পর্কে  নিশ্চিত হওয়া যায়। বর্তমানে উক্ত অভিযুক্ত হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর সঙ্গীয় অপর ৪ মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে।উক্ত ঘটনার প্রেক্ষিতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার মামলা নং-২১, তারিখ-১৫/০৬/২০২৪ খ্রিঃ, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(গ)/৩৮/৪১ রুজু করা হয়।
উদ্ধারকৃত মালামালের বিবরণঃ-
১. ৫৪,০০০(চুয়ান্ন হাজার) পিস ইয়াবা ট্যাবলেট,
২. পান বোঝাই ০১টি পুরাতন পিকআপ,
৩. ০১টি ড্রাইভিং লাইসেন্স,
৪. ০২টি মোবাইল সেট।