শিবগঞ্জে সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্র মূলক সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২৪

মিজানুর রহমান।বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউনিয়নের আগামী নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্র মূলক সংবাদ প্রকাশ করার প্রতিবাদে বিশিষ্ট ব্যবসায়ীর সংবাদ সম্মেলন।

সোমবার (৮-৭ -২০২৪ইং) বিকেলে এলাকার অনেক গন্যমান্য ব্যক্তির উপস্থিতিতে বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম তার নিজ বাসভবন চত্বরে লিখিত সংবাদ সম্মেলনে বলেন, গত কয়েক দিন আগে আমাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ষড়যন্ত্র মূলক মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ করে।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের প্রার্থীতা ঘোষণা করার পর থেকে একটি মহল ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন রকমের ষড়যন্ত্র মূলক কর্মকাণ্ড শুরু করেছে। তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, সেই সাথে আইনজীবীদের সাথে পরামর্শ করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরও বলেন, ইতিপূর্বে আমার নামে একটি মামলা ছিল তা আপোষ মীমাংসা হয়েছে।উক্ত সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন,অত্র ইউনিয়নের দিলবর মন্ডল, আলহাজ্ব আহসান হাবিব, জুয়েল মন্ডল, জাহিদুল ইসলাম, নুরনবী রহমান, গাজিউল ইসলাম, আব্দুর রাজ্জাক, আবদুল গফুর, তছকিন উদ্দিন, হারুন অর রশিদ, সবুজ মন্ডল, সৌরভ, মোকারম হোসেন খোকন প্রমুখ।