কলমাকান্দায় বিষ খেয়ে যুবকের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ, জুলাই ৯, ২০২৪

নাজমুল হুদা।সোমবার দুপুরে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এর আগে রোববার রাতে উপজেলার সীমান্তবর্তী খারনৈ ইউনিয়নের হাটগোবিন্দপুর বাজারে এ ঘটনা ঘটে।সোহেল বেপারী খুলনার বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের পাতিলাখালী গ্রামের মৃত মালেক বেপারীর ছেলে। তিনি পুরাতন মোটরসাইকেল ক্রয়-বিক্রয় করতেন।

জানা গেছে, প্রায় ১০ বছর আগে সোহেল বেপারী ও ছালমা আক্তারের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। সে সময় তারা ঢাকায় থাকতেন। এক বছর পর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়। পরে রাজধানীর ফার্মগেট এলাকায় স্ত্রী ছালমা আক্তার ও শ্বাশুড়ি জামেলাকে নিয়ে একটি ভাড়া বাসায় থাকতেন সোহেল। গত ৪-৫ বছর ধরে বিভিন্ন বিষয় নিয়ে তাদের মধ্যে কলহ লেগেই থাকতো।

প্রায় দেড় মাস আগে স্ত্রী ও শ্বাশুড়ির সাথে সোহেল হাটগোবিন্দপুর শ্বশুরবাড়িতে আসেন। রোববার রাতে সেখানে বিষপান করেন সোহেল। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পথে তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠান।কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত (ওসি) মোহাম্মদ লুৎফুল হক বলেন, সোহেলের লাশ উদ্ধার করে সোমবার বিকেলে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।