কেন্দুয়ায় সিএনজি ভাড়া নির্ধারণ করলো বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:২৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বে সিএনজি ভাড়া কমিয়ে নতুন ভাড়া নির্ধারণ করা হয়েছে ।রবিবার (১২ আগস্ট) দুপুরে উপজেলা সদরের সিএনজি স্ট্যান্ডে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃত্বে এক সংবাদ সম্মেলনে এ নতুন ভাড়া নির্ধারণ করা হয় ।

উক্ত সম্মেলনে উপজেলা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক দিলসাদ নাসিম প্লাবন বলেন, আমরা এক রক্তক্ষয়ী ছাত্র-জনতার অভ্যুদয়ের মাধ্যমে নতুন বাংলাদেশ গড়ার সুযোগ পেয়েছি । আমরা চাই সবাই ভালো থাকুক । সিএনজি ভাড়ায় সামান্যই পরিবর্তন আনা হয়েছে । শ্রমিক, চালক ও সাধারণ মানুষের সাথে কথা বলে এ সিদ্ধান্তে উপনীত হয়েছি যে, এখন থেকে কেন্দুয়া টু ময়মনসিংহ ১৫০ টাকা, কেন্দুয়া টু নেত্রকোণা ৯০ টাকা, কেন্দুয়া টু কিশোরগঞ্জ ৯০ টাকা, কেন্দুয়া টু আঠারবাড়ি ৩০ টাকা, কেন্দুয়া টু মদন ৫০ টাকা । যা পূর্বের চেয়ে প্রতি রোডে মাত্র ১০টাকা কম । এতে হয়তো কারো কারো আপত্তি থাকতে পারে । আমি বলবো বিশ্বাস রাখুন, ছাত্র সমাজ আগামীর সুন্দর ও বৈষম্যহীন বাংলাদেশ বিনির্মানে সকলকে সাথে নিয়েই এগিয়ে যাবে । ইনশাল্লাহ ।

এ সময় উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আরমানুল হক সিয়াম, জুলকার নাইম, সহ সমন্বয়ক সৌরভ হোসাইন, লিমন, খাদিমুল, ইমন খন্দকার, সদস্য তন্ময় চন্দ্র, শুভ, মানবাধিকার কর্মী শাহ্ তৌফিক রিপন , উপজেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক এমদাদুল হক শামীম, শ্রমিক, চালক ও সাংবাদিকবৃন্দ ।