কেন্দুয়া অগ্রণী ব্যাংক ব্যবস্থাপকের বিদায় ও বরণ অনুষ্টান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১৫, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় অগ্রণী ব্যাংকের ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসারের বিদায় ও নবাগত শাখা ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসারের বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ।বুধবার (১৩ আগস্ট) বিকালে অগ্রণী ব্যাংক পিএলসি কেন্দুয়া শাখার আয়োজনে অগ্রণী ব্যাংক পিএলসি কার্যালয়ে এ বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয় ।

অনুষ্ঠানে কেন্দুয়া শাখা পিএলসির সিনিয়র অফিসার এ.এন.পি আলমগীরের সভাপতিত্বে ও মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নেত্রকোণা অঞ্চল প্রধান ও উপ-মহাব্যবস্থাপক মোঃ হায়দারুজ্জামান ।এছাড়াও বক্তব্য রাখেন, বিদায়ী শাখা ব্যবস্থাপক মোঃ মাঈদ নূর চৌধুরী, নবাগত শাখা ব্যবস্থাপক সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোহান্মদ হাবিবুর রহমান, অগ্রণী ব্যাংক পিএলসি কেন্দুয়া শাখার অফিসার আবেদ রাজ্জাক, ফেরদৌস আহমেদ এবং হাজী শহীদ ব্রিকসের স্বত্বাধিকারী হাজী ফারুক আহমেদ, লিসা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী জসিম উদ্দিন খোকন, কেন্দুয়া ট্রেডার্সের স্বত্বাধিকারী বিশ্বজিৎ সরকার উজ্জ্বল, মেসার্স বজলুর রহমান মেসার্সের স্বত্বাধিকারী হুমায়ুন আহমেদ প্রমুখ ।

এর আগে প্রধান অতিথি, বিদায়ী শাখা ব্যবস্থাপক ও নবাগত শাখা ব্যবস্থাপককে এক এক করে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ।বিদায়ী শাখা ব্যবস্থাপক আবেগাপ্লুত হয়ে বলেন, আমার দায়িত্ব পালন কালে সবার যে সহযোগিতা ও ভালোবাসা পেয়েছি । তা ভাষায় প্রকাশ করা যাবে না ।নবাগত শাখা ব্যবস্থাপক বলেন , আমি আপনাদের মাঝে নতুন । আমি চেষ্টা করবো সকলকে সাথে নিয়ে সামনের দিনগুলো আরো সুন্দর ও কার্যকরী করে গড়ে তুলতে ।

প্রধান অতিথি উপস্থিত সকলের উদ্যেশ্যে তাঁর বক্তব্যে বলেন, আপনাদের হয়তো একজন সৎ ও কর্মনিষ্ঠ মানুষকে বিদায় দিতে খুব খারাপ লাগছে । কিন্তু বিদায় একটি স্বাভাবিক প্রক্রিয়া । সেই সাথে নবাগত শাখা ব্যবস্থাপক হিসেবে যাকে পেয়েছেন তিনি একাধারে একজন দক্ষ ব্যাংকার, সাহিত্যিক, আপাদমস্তক সামাজিক ও স্মার্ট মানুষ ।সবশেষে প্রধান অতিথি, বিদায়ী শাখা ব্যবস্থাপক ও নবাগত শাখা ব্যবস্থাপককে ক্রেস্ট উপহার এবং বিদায়ী শাখা ব্যবস্থাপককে মিজান এন্ড ব্রাদার্স স্বত্বাধিকারীর বাধন কর্তৃক সম্মাননা স্মারক প্রদান করা হয় ।এ সময় উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বিভিন্ন গ্রাহক, অতিথিবৃন্দ ও সাংবাদিকবৃন্দ ।