শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার শপথ শোক র‍্যালি অনুষ্ঠিত হয় শরীয়তপুর

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

রাকিব হোসাইন।।জাতীয় শোক দিবস উপলক্ষে শরীয়তপুরের জাজিরায় দোয়া ও মিলাদ মাহফিল থেকে শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনার শপথ নিয়েছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরাশরীয়তপুর জাজিরায় জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি (মোবারক আলী সিকদারে) বাড়ির সামনে এই কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির অংশ হিসেবে আলোচনা সভা ও কাঙ্গালি ভোজের আয়োজনও করা হয়।

আলোচনা সভা শেষে ঢাকা-শরীয়তপুর সড়কে জাজিরার টিএএন্ডটি মোড়ে শোক র‍্যালি করা হয়।এই বিষয়ে জানতে চাইলে মোবারক আলী শিকদার সাংবাদিকদের বলেন, শেখ হাসিনা দেশের মানুষের শান্তির জন্য পদত্যাগ করেছেন। তিনি চাননি সহিংসতাকে কেন্দ্র করে কোনো মায়ের বুক খালি হোক। শেখ হাসিনা দমে যাওয়ার রাজনীতিবিদ নন। তিনি পালিয়ে যাননি। তিনি অবশ্যই দেশে ফিরে আসবেন। নির্বাচনের জন্য আমরা প্রস্তুত রয়েছি।

অশান্তি চাইনি বলেই আওয়ামী লীগ কর্মীরা সংঘাতে জড়াননি। আমরা শেখ হাসিনার অপেক্ষায় রয়েছি। আর আমরা শপথ নিয়েছি শেখ হাসিনাকে আমরা বাংলাদেশে ফিরিয়ে আনব।আলোচনা সভায় আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা বলেন, ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবারে নিহত হওয়ার পর দিবসটি আওয়ামী লীগ পালন করে আসছে। ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পদত্যাগের পর আওয়ামী লীগের নেতাকর্মীরা আত্মগোপনে চলে যান। গত কয়েক দিনে দেশের বিভিন্ন স্থানে বঙ্গবন্ধুর ভাস্কর্য ও মুরাল ভাঙচুর করা হয়েছে। আমরা শপথ করছি শেখ হাসিনাকে দেশে ফিরিয়ে আনব। আমরা খুব শিগগির আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় হব।