হাতিয়া ছাত্র যুব পরিষদ চট্টগ্রাম ২০২৪-২৫ কার্যকরী কমিটির সভাপতি আকতার, সাধারণ সম্পাদক আলী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২৪
মামুন রাফীঃ
নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার চট্টগ্রামস্থ হাতিয়াবাসীর প্রিয় সংগঠন হাতিয়া ছাত্র যুব পরিষদ, চট্টগ্রাম (২০২৪-২৫) কার্যকরী (আংশিক) কমিটিতে  আকতার হোসেন কে সভাপতি, মোহাম্মদ আলী কে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়েছে।
নবনির্বাচিত  সিনিয়র সহ-সভাপতি প্রভাষক আলতাফ হোসেন, সহ-সভাপতি হলেন মনির উদ্দিন শাওন, মাকসুদুর রহমান, জুয়েল উদ্দিন, যুগ্ম সম্পাদক হলেন আবদুর রহিম, ফিরোজ উদ্দিন,  ওসমান গনি, সাংগঠনিক সম্পাদক মো: তানভীর শরীফ, অর্থ সম্পাদক ওসমান আতিক, দপ্তর সম্পাদক ওমর ফারুক সম্পদ,প্রচার সম্পাদক রাকিব আল হাসান। নতুন কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বলেন, হাতিয়া ছাত্র যুব পরিষদ, চট্টগ্রামস্হ সকল পেশার মানুষের সংগঠন।
সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী বলেন আমাদের সংগঠনটি ২০১৮ সালে প্রতিষ্ঠিত হয়েছে। প্রতিষ্ঠার পর থেকে আমাদের মেডিকেল টিম ইমতিয়াজ ভাইয়ের নেতৃত্বে  হাতিয়া থেকে চট্টগ্রামে আগত অসুস্থ  রোগীর চিকিৎসার জন্য ডাক্তার সিরিয়াল নেওয়া, ডাক্তারের সাথে কথা বলে  বিভিন্ন রোগ পরীক্ষার  টেস্ট  ও অপারেশন খরচ কমানো সহ রোগীদের আনুষাঙ্গিক সহযোগিতা প্রতিনিয়ত আমরা করছি। সংগঠনের প্রচার সম্পাদক ও মানবিক রক্তযোদ্ধা রাকিব আল হাসান প্রতিদিন চট্টগ্রাম শহরের  বিভিন্ন প্রান্তে রোগীদের রক্তের জন্য  রক্ত সংগ্রহ করে দিচ্ছে। হাতিয়ার রোগীদের  চিকিৎসার জন্য সংগঠন থেকে আর্থিক সহায়তা প্রদান করছি। আমরা প্রতিনিয়ত মেডিকেল কেন্দ্রীক কাজগুলো করে যাচ্ছি। চট্টগ্রামের আগত হাতিয়া ছাত্র- ছাত্রীদের আবাসন-টিউশন সহ যাবতীয় সহযোগিতা আমরা নিয়মিত করে যাচ্ছি । সংগঠনের সভাপতি আকতার হোসেন বলেন আমরা
চট্টগ্রামস্হ বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে  দরিদ্র মেধাবী শিক্ষার্থীর পড়াশুনার খরচ বহন, এতিম ও সুবিধাবঞ্চিত মানুষের  মাঝে ইফতার  সামগ্রী বিতরণ, বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ, আর্থিক অস্বচ্ছল রোগীর চিকিৎসার ভার বহন, চট্টগ্রাম টু হাতিয়ার রুটে শীপের সিডিউল ও বিভিন্ন  সমস্যা সমাধানে আমরা সবাই একসাথে কাজ করি।
আমরা চট্টগ্রামেস্হ হাতিয়াবাসী চট্টগ্রামে সুখে দুঃখে একে অপরের পাশে থাকবো। পরিশেষে জয়হোক মানবতার।