চাটখিলে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন- ব্যারিস্টার খোকন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

মোঃ হানিফ।বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ৭ সেপ্টেম্বর রোজ শনিবার দিনব্যাপী চাটখিল উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌর এলাকায় বন্যার্তদের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছেন। হাটপুকুরিয়া, বদলকোট, হালিমা দীঘিরপাড়, দৌলতপুরে ঢাকাস্থ জনকল্যাণ সমিতির অর্থ বিতরণ পরে পরানপুর ও কুলশ্রীতে ত্রান সামগ্রী বিতরণ করেন।

ত্রান সামগ্রী বিতরণ কালে তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন , দলীয় শৃঙ্খলা বন্ধ করে সন্ত্রাস, চাঁদাবাজি দখল বাজি সহ কোন কর্মকাণ্ডের সাথে জড়াবেন না। বিগত স্বৈরাচার সরকারের আমলে যেসব আওয়ামী লীগের নেতারা দুর্নীতি রাষ্ট্রীয় টাকা লুটপাট বিদেশে অর্থপাচার বিএনপি নেতা গুমখুন, মিথ্যা মামলা দিয়ে হয়রানি গণহত্যা চালিয়েছে তাদের বিচার বাংলার মাটিতে হবে ।

তাই আপনারা কোন রকম সন্ত্রাসী কর্মকান্ডে জড়াবেন না এটা আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশ।ত্রান সামগ্রী বিতরণ কালে বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোস্তফা কামাল, উপজেলা বিএনপি আহ্বায়ক এডভোকেট আবু হানিফ , সদস্য সচিব শাহজাহান রানা, পৌর বিএনপির আহবায়ক দেওয়ান শামসুল