কেন্দুয়ায় সিএনজি ট্রাক সংঘর্ষে নিহত ১, আহত ৫

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২৪

কোহিনূর আলম।সিএনজি ট্রাক সংঘর্ষে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ১জন নিহত ও কয়েকজন গুরুতর আহত হয়েছেন বলে জানা যায় স্থানীয় সূত্রে ।শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে উপজেলার কেন্দুয়া টু নেত্রকোণা মহাসড়কে মাইজকান্দি নামক স্থানে মতি মিয়ার বাড়ির সামনে এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহত ব্যক্তির নাম মোঃ এখলাছ উদ্দিন (৭৩)। মাসকা ইউনিয়নের পূর্ব রাইপুর গ্রামের বাসিন্দা তিনি । বাবার নাম মৃত হজর আলী বেপারী । আরো জানা যায়, নিহত এখলাছ উদ্দিন উপজেলা জামায়াত ইসলামি বাংলাদেশের সদস্য ।

কেন্দুয়া- নেত্রকোণা- মহাসড়কে মাইজকান্দি নামক স্থানে দাঁড়ানো ট্রাকের সাথে সিএনজি সংঘর্ষে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে ।আবুল কাসেম, সেলিম, লাল মিয়াসহ ৫ গুরুতর আহত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ৩ জনকে জরুরী ভিত্তিতে ময়মনসিংহ মেডিকেলে প্রেরণ করেন ।

আহত আবুল কাসেম বলেন, আমরা সবাই জামায়াতের ইসলামি বাংলাদেশের জেলা শাখার কর্মীসভা থেকে সিএনজি যোগে ফেরার সময় সিএনজির ড্রাইভার ঘুমিয়ে পড়লে দাঁড়ানো ট্রাকের পিছনে চলন্ত সিএনজিটি লাগিয়ে দেয় । এরপর আমাদের চিৎকার-চেঁচামেচি শুনে মাইজকান্দি গ্রামের লোকজন আমাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে ।এ বিষয়ে কেন্দুয়া থানার এসআই রোকনোজ্জান (রোকন) মুঠোফোনে জানান, সিএনজি আটক করা হয়েছে এবং লাশ ময়নাতদন্তের জন্যে প্রস্তুতি চলছে ।