নওগাঁয় সাংবাদিকদের সাথে নবাগত জেলা পুলিশ সুপার কুতুব উদ্দিনের মতবিনিময়

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৪

সাইফুল ইসলাম।নওগাঁয় কর্মরত সাংবাদিকদের সাথে নবাগত জেলা পুলিশ সুপার কুতুব উদ্দিনের মতবিনিময়। বুধবার বিকেল সারে ৩ টায় নওগাঁ জেলা পুলিশ সুপারের কনফারেন্স রুমে নওগাঁ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মী (সাংবাদিকদের) সাথে মতবিনিময় করেন জেলা পুলিশ সুপার।

পুলিশ সুপার বলেন, সাধারণ মানুষই আমাদের কাছে সবচেয়ে বেশি সম্মানিত। তারা পুলিশের কাছে এলে তাদেরকে সম্মানের সাথে সমস্যা শুনে তার আইনগত প্রতিকার করা হবে। পুলিশকে আরও জনবান্ধব পুলিশে রুপান্তর করে মানুষের সার্বিক নিরাপত্তা ও আইনগত সহায়তা নিশ্চিত করা হবে। আমরা প্রভাবশালী পরিবর্তন করতে চাই।

আমাদের কাছে প্রভাবশালী তারাই যারা নির্যাতিত নিপীড়িত। তাদের পাশে থেকে আইনগত প্রতিকারের মাধ্যমে ন্যায় বিচার নিশ্চিত করতে চাই। আর যারা নির্যাতনকারী, অত্যাচারী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও অপরাধী তারা আমার আপনার ও জনগণের দুশমন। সম্মিলিতভাবে আমরা তাদের রুখে দিব। মতবিনিময় সভায় সাংবাদিকেরা নওগাঁয় অসহনীয় যানজট, মাদক ব্যবসা, চাঁদাবাজি সাংবাদিকদের বিভিন্ন ভাবে নির্যাতন সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরলে তিনি অপরাধমূলক এইসব কাজের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেবেন বলে জানান এবং সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আহসানুজ্জান, অতিরিক্ত পুলিশ সুপার ফৌজিয়া হাবিব খান, ডিআইও-১ বজলার রহমান, নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ মোঃ হাসমত প্রমুখ।