কেন্দুয়ায় গণঅধিকার পরিষদ (জিওপি)’র প্রচারণা ও মোটরসাইকেল শো—ডাউন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বিভিন্ন গ্রামও বাজারে “গণঅধিকার পরিষদ (জিওপি)’র প্রচারণা ও মোটরসাইকেল শো—ডাউন অনুষ্ঠিত হয়েছে ।শনিবার (১৪ সেপ্টেম্বর) বাংলাদেশ গণঅধিকার পরিষদ (জিওপি) ‘র উদ্যোগে বাংলাদেশ যুব অধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক এ.এইচ.রনি কে রূহির নেতৃত্বে এ প্রচারণা ও মোটরসাইকেল শো—ডাউন অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ যুব অধিকার পরিষদের সাধারণ সম্পাদক সালমান আহম্মেদ, নেত্রকোনা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো: আল আমিন, উপজেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর, উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন, উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম টিটু, নেত্রকোণা জেলা শাখার সহ—সভাপতি জয়নাল আবেদীন, উপজেলা শাখার সহ-সভাপতি আজিজুল হক, বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতা এমএইচ সরকার হিমেল, উপজেলা শাখার নেতা নুরুল আমিন ও সাদ্দাম হোসেনসহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ ।

এ.এইচ.রনি কে রূহি সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আজকের “গণঅধিকার পরিষদ (জিওপি)” কারোর বাবা কারোর স্বামীর রাজনৈতিক পরিচয়ের দল না । কিংবা কোন রাজপ্রাসাদের ভেতরে এসির হাওয়া খেয়ে গঠন করা দল নয় । দেশের নির্যাতিত নিপীড়িত মানুষের কথা বলতে গিয়ে রাজপথে রক্ত দেয়া থেকে উঠে জন্ম নেয়ার দল “গণঅধিকার পরিষদ (জিওপি)” । আমরা দল গঠন করার সময়েই প্রতিজ্ঞাবদ্ধ ছিলাম ।রাজপথ থেকে গড়ে ওঠা দল “গণঅধিকার পরিষদ (জিওপি)” দেশ ও দেশের মানুষের পাশে থাকবে । আমরা এখনো প্রতিজ্ঞাবদ্ধ দেশ এবং দেশের সকল মানুষকে নিরাপত্তা দেয়ার জন্য । আমরা দেশের সকল মানুষকেই নিরাপত্তা দেব । হোক সে ভিন্ন মতের, ভিন্ন দলের বা ভিন্ন ধর্মের ।