শরীয়তপুরে সাংবাদিকের বাসায় দুর্ধর্ষ চুরি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

রাকিব হোসাইন।শরীয়তপুরে নিউজ টোয়েন্টিফোর টেলিভিশন ও জাগো নিউজ টুয়েন্টিফোরের জেলা প্রতিনিধি বিধান মজুমদারের বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার ভোররাতে সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের চর সোনামুখী এলাকায় এ ঘটনা ঘটে।এসময় ঘরে থাকা নগদ দুই লাখ টাকা ও দুই ভরি সোনার গহনা এবং দুটি স্মার্ট মোবাইল ফোন খোয়া যায়।

বিধান মজুমদারের মা মঞ্জু রানী জানান, রাতে ঘরের দরজা বন্ধ রেখে সবাই ঘুমিয়ে পড়েন। ভোরবেলা উঠে ঘরের দরজা খোলা দেখতে পান তিনি। পরে ঘরের মধ্যে গিয়ে দেখতে পান স্টিলের আলমারি খোলা এবং সবকিছু এলোমেলো।এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে ভুক্তভোগী পরিবার।

মঞ্জু রানী বলেন, ‘বাহিরে প্রচুর বৃষ্টির ছিল। রাত ২টার পরে চোরেরা ঘরে ঢোকে। তারা আলমারি ভেঙে ছেলের বিয়ের জন্য রাখা নগদ দুই লাখ টাকা ও দুই ভরি সোনার গহনা নিয়ে যায়। আমরা এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।বিধান মজুমদারের ছোট ভাই দুরন্ত মজুমদার বলেন, ‘বাবা-মায়ের ডাক শুনে উঠে দেখি আমাদের আলমারির ড্রয়ারের সবকিছু নিচে ফেলানো।

আমার বিছানায় রাখা রিয়েলমি ও স্যামসাংয়ের দুটি স্মার্ট ফোন গায়েব। এ ঘটনায় অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাই।জানতে চাইলে জেলার অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) আহসান হাবীব বলেন, ‘এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ এসেছে। বিষয়টি খতিয়ে দেখা হবে। অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।