কেন্দুয়ায় যুবককে বেধড়ক পিটিয়ে গুরুতর জখম

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:১১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় পূর্বশত্রুতা বশতঃ এক যুবককে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ ওঠেছে ।সরেজমিনে গিয়ে জানা যায়, উপজেলার কান্দিউড়া ইউনিয়নের বেজগাঁতী গ্রামের মৃত মেরাজ আলীর ছেলে স্বপন আলীর (১৮) সাথে গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে । পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যে ময়মনসিংহ মেডিকেলে রেফার্ড করেন বলে সত্যতা মিলে জরুরী বিভাগে যোগাযোগ করা হলে ।

একই গ্রামের মোঃ আজহারুল মিয়ার ছেলে মোহাম্মদ মিয়া (১৮) ও আনোয়ার হোসেন ওরফে আলেকসানের ছেলে রাব্বি (১৭) সলাপরামর্শ করে বাড়ির পাশেই সেলু মেশিন ঘরে নিয়ে এই অতর্কিত হামলা চালায় বলে জানা যায় স্থানীয় সূত্রে । এর আগে স্বপন আলীর চোখে মরিচের গুড়ো ছিটিয়ে দেয়া হয় বলে নিশ্চিত করেন তার খালা নাজমা আক্তার (৪৫) । ঘটনার প্রত্যক্ষদর্শী লিপা আক্তার (২২) বলেন, চিৎকার-চেঁচামেচি শুনে ঘর থেকে বেড়িয়ে শুনি মোহাম্মদ মিয়া রাব্বিরে বলছে স্বপনের মাথাডা ফাডাইয়া দে ! এরপর দৌঁড়ে পালিয়ে যায় ওরা ।

মোহাম্মদ মিয়ার দাদী আছেন বানু (৬০) ও মা এসনেহার (৪২) ঘটনা স্বীকার করে বলেন, স্বপন আলী প্রায় সময়ই মোহাম্মদ মিয়াকে যৌন হয়রানি করতো । তাই দুই বন্ধু পরামর্শ করে মারধর করেছে ।স্থানীয় ইউপি সদস্য সোহেল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টা আমার জানা নেই । কারণ দেশে রাজনৈতিক পটপরিবর্তনের ফলে একটু আড়ালে আছি ।এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, এ বিষয়ে এখনো পর্যন্ত কোন অভিযোগ পাই নি । পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে ।