সিরাজগঞ্জে ইসলামী ছাত্র আন্দোলনের বাংলাদেশ এর ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

মোঃ লিমন আলী।মুক্তির মূলতন্ত্র ইসলামী শাসনতন্ত্র এই শপথ নিয়ে কাজ করে যাচ্ছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। গত ২৬ ই সেপ্টেম্বর এই ছাত্র সংগঠনটি ৩৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে সিরাজগঞ্জ জেলা শাখা । গত ২৬ ই সেপ্টেম্বর ( বৃহস্পতিবার) বিকেল তিন টা জলিল হোটেল এবং রেস্টুরেন্ট অনুষ্ঠিত হয় ৩৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী।

এই সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হুসাইন ইবনে সরওয়ার কেন্দ্রীয় অর্থ ও কল্যাণ সম্পাদক ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। তিনি বলেন দেশ কে এগিয়ে নিয়ে যেতে সব একতা থাকতে হবে এবং দেশে আর কোন লুটপাট চাঁদাবাজি টেন্ডারবাজি করতে হবে না। আমরা আগেও যেমন এর বিরুদ্ধে কথা বলেছি এখনও বলছি ভবিষ্যতে বলবো।

এই সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুফতি মোহাম্মদ মহিবুল্লাহ সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখা। গাজী মোহাম্মদ আইনুল হক সভাপতি ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখা। মুফতি মোহাম্মদ মাইমুদুল হাসান সভাপতি জাতীয় ওলামা মাশায়েক আইম্মা পরিষদ সিরাজগঞ্জ জেলা শাখা। মোহাম্মদ ইমরান হোসাইন সভাপতি ইসলামী যুব ছাত্র আন্দোলন সিরাজগঞ্জ জেলা।এই সময় সভাপতি দায়িত্ব পালন করেন মোহাম্মদ হাফিজুল ইসলাম হাফিজ সভাপতি ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখা। আরো উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা শাখার বিভিন্ন কর্মী এবং সদস্যবৃন্দ।