কেন্দুয়ায় বিয়ে বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বৃদ্ধের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় ছেলের বউভাত অনুষ্ঠানে রান্নাবান্না কাজে লাকড়ি আনতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বিশ্বনাথ খা (৬৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে ।শনিবার (২৮ সেপ্টেম্বর ) দুপুর সাড়ে বারটায় উপজেলার বলাইশিমুল ইউনিয়নের কুমরুড়া গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে ।

বলাইশিমুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আকবর তালুকদার মল্লিক জানান, কিশোর বয়সেই বিশ্বনাথ খা ধর্মান্তরিত হয়ে মুসলিম হন । মুসলিম পরিবারে বিয়ে করে দাম্পত্যজীবন গড়ে তোলেন ।শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিন ছেলে রহমত উল্লাহকে বিয়ে করিয়ে নতুন বউ বাড়িতে এনেছিলেন নিহত বিশ্বনাথ খা । শনিবার (২৮ সেপ্টেম্বর) ছিল বউভাত অনুষ্ঠান । মোটামুটি ৪/৫ শত মানুষের খানাপিনার আয়োজন ছিলো । সকাল থেকেই রান্নাবান্নার কাজ চলছিলো ।

দুপুরের দিকে রান্নার জন্য লাকড়ি আনতে গোয়ালঘরে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি । পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।বিশ্বনাথ খা’র মৃত্যুর ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে বলে জানান, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমান ।