কেন্দুয়ায় তিন কৃষকের গোয়াল ঘরে আগুন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭:১১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০২৪

কোহিনূর আলম,কেন্দুয়া

নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় তিন কৃষকের গোয়াল ঘরে আকস্মিক অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়ে গেছে ।বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারী) উপজেলার কান্দিউড়া ইউনিয়নের ১০ নং ওয়ার্ডের রাঘবপুর গ্রামে সন্ধ্যা আনুমানিক ৭ ঘটিকায় এ ভয়ংকর অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে বলে জানা যায় সোস্যাল মিডিয়া ও স্থানীয় সূত্রে ।

ভয়ংকর অগ্নিকাণ্ডে কৃষক মাজু মিয়ার ৪টি গরু পুড়ে ভস্মীভূত হয়ে গেছে । বাকী ২ কৃষক আঞ্চু মিয়া ও বুলবুল মিয়ার গরু পুড়ে মারা না গেলেও গোয়াল ঘর পুড়ে গেছে একেবারে । এতে তিন কৃষকের প্রায় ৯ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ।

কান্দিউড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃমাহবুব আলম বাবুলের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি ঘটনা স্থলে আছি । কৃষকদের যে ক্ষতি হয়ে গেলো তা অপূরনীয় ও খুবই দুঃখজনক । আমি সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার জন্যে অনুরোধ জানাচ্ছি ।এ বিষয়ে কেন্দুয়া থানার এসআই মোঃ তানভীর মেহেদীর সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, গোয়াল ঘরের ধোঁয়ার আগুন থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে । কারো বিরুদ্ধে কোন অভিযোগ পাই নি ।