শেরপুরের অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে শেরপুর পুলিশ সুপার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:৪০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

মোঃ মুরাদ মিয়া,শেরপুর। গত ২৭ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ ভোরে শেরপুর সদর উপজেলার কামারেরচর ইউনিয়নের পয়েস্তিরচরে এক বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনায় শেরপুর জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা মহোদয় শোক প্রকাশ করে তাৎক্ষণিক সহায়তা প্রদান করেছেন।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১০ টায় আগুনে পোড়া ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের মাঝে তাৎক্ষণিক সহায়তা হিসেবে পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা মহোদয়ের পক্ষ থেকে ৫ বান টিন তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ খোরশেদ আলম (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মহোদয়।

এসময় শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ এমদাদুল হক, কামারেরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ হাবিবুর রহমান হাবিব সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার ১নং কামারেরচর ইউনিয়নের পয়েস্তিচর গ্রামের মোঃ আমান উল্লাহ মন্টু এর বসত বাড়ীতে অগ্নিকাণ্ডের ঘটনায় আগুনে পুড়ে এক শিশু ও এক নারী নিহত হয় ও ৪টি গরু আগুনে পুড়ে মারা যায়।

পরবর্তীতে অনুমান ০৪.২০ ঘটিকার সময় শেরপুর সদর থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আসে। উক্ত আগুন লাগার ফলে আনুমানিক ১৫,০০,০০০/- (পনেরো লক্ষ) টাকা ক্ষতি সাধিত হয়েছে।