নামাজে যাওয়ার পথে গাড়ির ধাক্কায় শিক্ষকের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

শেখ রুবেল,ভূঞাপুর।টাঙ্গাইলের ভূঞাপুরে নামাজ পড়াতে যাওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় রাস্তার পাশে ছিটকে মাওলানা রফিকুল ইসলাম (৫০) নামে এক মাদরাসা শিক্ষকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) ভোরে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক মহাসড়কের উপজেলার নিকরাইল ইউনিয়নের সারপলশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিক্ষক রফিকুল ইসলাম উপজেলা নিকরাইল ইউনিয়নের পাথাইলকান্দি গ্রামের ওয়াজেদ আলীর ছেলে। তিনি খাশবিয়ারা দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মাওলানা হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া সে সারপলশিয়া তালুকদার বাড়ী জামে মসজিদের খতিব ও ইমাম হিসেবে নিয়োজিত ছিলেন।

এলাকাবাসী জানায়, তিনি স্থানীয় তালুকদার বাড়ী জামে মসজিদে ফজর নামাজ পড়াতে বের হয়। পরে সারপলশিয়া ভাবির ঘাট এলাকায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

এরপর তাকে উদ্ধার করে পাথাইলকান্দি মা ও শিশু জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ধারণা, অজ্ঞাত গাড়ির ধাক্কায় রাস্তায় পড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

এ বিষয়ে নিকরাইল ইউপি চেয়ারম্যান মাসুদুল হক মাসুদ বলেন, প্রতিদিন ভোরে তিনি পায়ে হেঁটে তালুকদার বাড়ী মসজিদে নামাজ পড়াতে আসতেন। এরই ন্যায় বৃহস্পতিবার ভোরে নামাজ পড়াতে আসার পথে সারপলশিয়া এলাকায় রাস্তার পাশে পড়ে ছিল। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।