লাইভে এসে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে অভিযোগ করলেন ইউপির চেয়ারম্যান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪

মোঃ রিপন শেখ,ভাঙ্গা।ফরিদপুরের ভাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান এ বিরুদ্ধে দুর্নীতি সহ নানা ধরনের অভিযোগ করেছেন ঘারুয়া ইউনিয়ন ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সি ১ মার্চ সকাল সাড়ে দশটার দিকে তার ফেসবুক আইডি থেকে লাইভে এসে অভিযোগ করেন। মুহূর্তেই ছড়িয়ে পড়ে ফেসবুক থেকে কয়েক ঘণ্টা মধ্যে সোশ্যাল মিডিয়া ফেশবুক থেকে ভাইরাল হ’য়ে পড়ে ভিডিওটি।

ঘারুয়া ইউনিয়ন ইউপি চেয়ারম্যান মুনসুর মুন্সীর অভিযোগ করে,উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান সরকারি অনুদানে আর্সেনিক টিউবওয়েল বিতরণ বাবদ হাজারো সুবিধভোগীর কাছ থেকে ২৫ হাজার টাকা করে নিযেছেন যায় প্রমান কয়েকশত তাঁর কাছে প্রামন আছে। এঅপবাদ ঢাকতে উল্টো তার চেয়ারম্যান ইউপি এর বিরুদ্ধে রেলের এক কোটি টাকা ২৫ লাখ টাকা আত্মসাতে অভিযোগ করেছেন।এবিষয় মুনসুর মুন্সির চেয়ারম্যান চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন তার একটি ফেসবুক আইডি লাইভ থেকে এমনই একটি বক্তব্য দেন ,রেল টাকা ও কারো কাছ থেকে টাকা কোনো লোকে কাছ থেকে টাকা আত্মাসাতের কোনো এ বিষয় অভিযোগ প্রমাণ করতে পারলে সারা জীবনের জন্য আমি রাজনীতি ছেড়ে দেব।রেল টাকা আর যদি অভিযোগ না প্রমান করতে পারলে এসএম হাবিবুর রহমান এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন এমন ভিডিওতে এসব বক্তব্য ইউপির চেয়ারম্যান মুনসুর মুন্সী জানায়। তিনি আরও বলেন ঘারুয়া ইউপির পরিষদ নির্বাচনে চেয়ারম্যানে পদ প্রার্থী আগামীতে করা আর ইচ্ছে নেই এবার শেষ নির্বাচন। উপজেলার জনগণে ভালোবাসে চায় তাহলে উপজেলা নির্বাচনে করা ইচ্ছে আছে।

ঘারুয়া ইউনিয়নে ইউপির চেয়ারম্যান মুনসুর মুন্সির সাথে এ বিষয় জানার জন্য তাঁকে ফোন করা হলে কয়েক বার তিনি ফোন রিসিভ করেনি।

উপজেলা চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান বলেন, দুই মাস পরেই নির্বাচন। মুনসুর মুন্সীও সেখানে প্রতিদ্বন্দ্বিতা করবেন শুনেছি। নির্বাচনকে সামনে রেখে তাঁর ভাবমূর্তি নষ্ট করতেই মিথ্যাচার করা হয়েছে, যা নির্বুদ্ধিতা ও অজ্ঞতার শামিল। বিষয়টি এমপি নিক্সন চৌধুরীকে জানিয়ে সুবিচার চাইব। তিনি নির্দেশ দিলে আইনি ব্যবস্থাও নেব।