বাস নিয়ন্ত্রন হারিয়ে দোতলা বিল্ডিং এর সাথে ধাক্কা;হেলপার নিহত ও আহত ১০

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৭:০৩ অপরাহ্ণ, মার্চ ৭, ২০২৪

মোঃ রিপন শেখ,ভাঙ্গা।ঢাকা-খুলনা ফরিদপুর জেলা নগরকান্দা থানাধীন সড়ক দুর্ঘটনা মহাসড়কের (৭ মার্চ) বৃহস্পতিবার ১১টার দিকে সিসিবিএল পেট্রোল পাম্পের সামনে ঢাকা থেকে গোপালগঞ্জগামী একটি ওয়েলকাম পরিবহন বাস রেজিঃ নং-ঢাকা মেট্রো ব-১৫-৮৯১৬ উক্ত বাসটি অন্য একটি অজ্ঞাতনামা গাড়িকে ওভারটেক করে।এসময় বিপরীত দিক থেকে অজ্ঞাতনামা আর একটি গাড়ি চাপ দিলে ওয়েলকাম পরিবহনের চাক্কা বার্স্ট হয়ে গেলে বাস চালক নিয়ন্ত্রন হারিয়ে পেট্রোল পাম্পের সামনে ব্রাদার্স ক্যাফের দোতলা বিল্ডিং এর সাথে ধাক্কা লাগলে ওয়েলকাম পরিবহন বাসে থাকা গাড়ির হেলপার মোঃ ফেরদৌস হাওলাদার (২৫),নামের তিনি ঘটনাস্থলে নিহত হন।

নিহত হলেন,, গোপালগঞ্জ জেলা টুঙ্গীপাড়া উপজেলা কাকইবুনিয়া গ্রামের তৈয়ব আলী হাওলাদার ছেলে মোঃ ফেরদৌস হাওলাদার।এই দুর্ঘটনায় আহত শিশু বাচ্চা সহ ১৫ জন যাএী আহত হয়।

ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ জাকারিয়া বলেন,।সড়ক দুর্ঘটনা সংবাদ পেয়ে অতিদ্রুত ভাংগা হাইওয়ে থানার পুলিশ এসআই (নিঃ) আবু নোমান ও সঙ্গীয় অফিসার ফোর্সসহ নিয়ে যাএীদের তিনি উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাহাদের প্রেরন করেন।ও কর্তব্যরত চিকিৎসক মোঃ ফেরদৌস হাওলাদার (২৫)কে মৃত্যু বলে ঘোষনা করেন।এবং অজ্ঞাতনামা ১০ জন আহত যাত্রীরা ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে। দুর্ঘটনায় কবলিত গাড়িটি ভাঙ্গা হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।