চলন্ত ট্রাক থেকে ছিটকে পড়ে হেল্পারের মৃত্যু

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৪

মোঃআল আমিন শান্ত,চিরিরবন্দর। দিনাজপুরের চিরিরবন্দরে চলন্ত ট্রাক থেকে ছিটকে পড়ে মিলন(২০) নামে এক হেল্পারে মৃত্যু হয়েছে। ১২ই মার্চ মঙ্গলবার রাত ১২ টার দিকে এ ঘটনা ঘটে । উপজেলার বেকিপুল বাজারে পশ্চিম দিকে দিনাজপুর পার্বতীপুর মহাসড়কে ফিরে আসার পথে এ ঘটনা ঘটে।

নিহত মিলন চিরিরবন্দর উপজেলার মথুরাপুর গ্রামে মোঃ বাবুল হোসেনের ছোট ছেলে।

এলাকাবাসীর তথ্য অনুযায়ী জানা যায় খালি ট্রাক দ্রুত গতিতে চালিয়ে বাড়ি ফেরার পথে ব্যাকিপুল বাজারের পশ্চিম পাশে বগিতে থাকা মিলন ছিটকে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়। সে সময় বাজারে ও তার আশেপাশের থাকা লোকজন এসে তাকে দ্রুত উদ্ধার করে, এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হসপিটালে পাঠায় হাসপিটালে যাওয়ার পথে হেল্পার মিলনের মৃত্যু হয়।

১৩ই মার্চ বুধবার নিহতর পরিবার চিরিরবন্দর থানায় জানালে মরাদেহর ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিকেলের মর্গে পাঠায় পুলিশ।

এ বিষয়ে চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল হাসনাত বলেন, ট্রাক চলাকালীন অবস্থায় হেল্পার মিলন পড়ে যায়। পড়ে যাওয়ার ফলে মাথায় গুরুতর আঘাত পেয়ে হেল্পার মিলনের মৃত্যু হয়।

পরে পুলিশের নির্দেশে মৃত মিলনকে তার পারিবারিক কবরস্থানে জানাজার শেষে দাফন কার্য সম্পন্ন করা হয়। এদিকে হেল্পার মিলনের বাবা মোঃ বাবুল হোসেন তার ছেলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।