চাটখিলে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করায় আবার হামলা -লুটপাট

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:০৬ অপরাহ্ণ, এপ্রিল ১৪, ২০২৪

মোঃ হানিফ।চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের মেঘা দুধ মিয়া হাজী বাড়ির ইসমাইল হোসেন কে ঐ এলাকার আকু আলী ব্যাপারী বাড়ির আবদুর রহিম মারধর করে রক্তাক্ত করার ঘটনায় ইসমাইল হোসেন থানায় অভিযোগ করায় আবদুর রহিম ক্ষিপ্ত হয়ে ইসমাইলের ভাই মাইন উদ্দিন বাবুকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে। ঘটনার বিষয়ে মাইন উদ্দিন বাবু বুধবার (১০ এপ্রিল) সকালে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, মাইন উদ্দিন বাবুর বড় ভাই ইসমাইল হোসেনের সঙ্গে মঙ্গলবার সকালে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে আবদুর রহিম, ইসমাইল হোসেন কে দোকানের তালা দিয়ে মেরে রক্তাক্ত করে। পরে ইসমাইল হোসেন চাটখিল থানায় অভিযোগ করে। ঐ অভিযোগের সংবাদ পেয়ে অভিযুক্ত আবদুর রহিম ক্ষিপ্ত হয়ে রাতে হাতে লোহার সেলপ ডিপেন্স ইউপেন ফিঙ্গার গ্লাভস দিয়ে মাইন উদ্দিন বাবু কে সজোরে ঘুষি মারিয়া ঠোঁটে কাটা রক্তাক্ত জখম করে দাঁত উপড়ে ফেলে।

এতে মাইন উদ্দিন বাবু জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে গেলে তার পকেটে থাকা মুরগির খামারের খাদ্য কিনার ২০ হাজার টাকা ও ভিভো ওয়াই-২০ স্মার্ট ফোনটি আবদুর রহিম নিয়ে যায়। মাইন উদ্দিন বাবুকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা সেবা প্রদান করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ ইমদাদুল হক অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।