কেন্দুয়ায় মহান মে দিবসে র‌্যালী ও আলোচনা সভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:১৯ অপরাহ্ণ, মে ১, ২০২৪

কোহিনূর আলম।’‘শ্রমিক–মালিক গড়বো দেশ, স্মার্ট হবে বাংলাদেশ’’ প্রতিপাদ্যে নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় মহান মে দিবস -২০২৪ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

বুধবার (১ মে) উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ রাজিব হোসেনের সভাপতিত্বে ও কেন্দুয়া প্রেসক্লাবের সদস্য মোঃ আশরাফ উদ্দিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন , উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ নূরুল ইসলাম ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম-সেবা), উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের প্রাক্তন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম জিলানী, মাসকা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা জহিরুল ইসলাম স্বপন, চিরাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ এনামুল কবীর খান প্রমুখ ।

এর আগে শ্রমিকদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং গান পরিবেশন করেন কেন্দুয়া প্রেসক্লাবের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দিল বাহার খান ।

আলোচনা পরবর্তী উপজেলা প্রশাসন ও কালো ব্যাজ পরিহিত শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের অংশগ্রহণে ও বিভিন্ন শ্লোগানে র‌্যালী অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ বজলুর রহমান, উপজেলা নির্মাণ শ্রমিক সভাপতি মোঃ আনার মিয়া, সাধারণ সম্পাদক মাসুদ রানা, নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি মোঃ রিয়াজ উদ্দিন ভূঁঞাসহ সাংবাদিক ও সুধীজন ।