পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে দেশবাসী সহ প্রবাসে বসবাসরত এবং বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানদের শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা আনসারুল ইসলাম

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৬ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৪

মোঃ তুহিন গোমস্তাপুর

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে দেশবাসী সহ প্রবাসে বসবাসরত এবং বিশ্বের সকল ধর্মপ্রাণ মুসলমানদের শুভেচ্ছা জানালেন ছাত্রলীগ নেতা আনসারুল ইসলাম !
তিনি বলেন আত্মত্যাগ হাসান হোসাইনকে সামনে রেখে মহান আল্লাহ’র প্রেমে আত্মসমর্পণের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদুল আজহা।
মুসলিম জাহানের জন্য খুশির বার্তা নিয়ে বছর ঘুরে আবারও আমাদের মাঝে ফিরে এসেছে ত্যাগের মহিমায় পবিত্র ঈদুল আযাহা।
মহান রাব্বুল আলামিন আল্লাহ তায়ালা যেন আমাদের কুরবানি”কে কবুল করেন। পবিত্র ঈদুল আযাহার খুঁশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে শপথ নিতে সকলের প্রতি আহবান জানান।
আনসারুল প্রতিদিনের রাজশাহী পত্রিকাকে জানান আসুন দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হয়।
আমরা যারা কোরবানি দিতে পারিনি তাদের খোঁজ খবর নিয়ে তাদের পাশে দাঁড়াই এবং পবিত্র ঈদুল আযহার কুশল বিনিময় করি।
ঈদুল আযাহার পশু কুরবানীর মধ্যমে নিজেদের পশুত্বকে কুরবানি দিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায়, সাম্য, ঐক্য, ভ্রাতৃত্ব, সহানুভূতি, মানবতা ও মহামিলনে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করি আর এটাই যেন হয় ঈদুল আযাহার প্রকৃত শিক্ষা।
আনসারুল ইসলাম আরো বলেন আমার গোমস্তাপুর উপজেলার জনগনকে জানাই অগ্রীম ঈদুল আযাহার অগ্রীম শুভেচ্ছা, আপনারা আপনাদের কোরবানির পশুর কোরবানীর পর রক্ত ও পশুর বর্জ্য নিদিষ্ট স্হানে ফেলুন, মনে রাখবেন আমাদের কাজ আমাদের করতে হবে পরিষ্কার-পরিচ্ছন্নতা আমাদের নৈতিক দায়িত্ব।
পরিবেশ ভালো থাকবে।রক্ত মাটি চাপা দিয়ে রাখতে হবে। ব্লিসিং পাউডার ছিটিয়ে দিতে হবে। পরিবেশ ও স্বাস্হ্য সুরক্ষার জন্য নিরলস ভাবে কাজ করতে হবে ।
পবিত্র ঈদুল আযাহা ঈদ মোবারক সারাবিশ্বের মুসলিম উম্মাকে
জানাই আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক। আমি বিশ্ব মুসলিমের অব্যাহত সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করছি।