পর্নো ভিডিও তৈরী করে অন-লাইনে প্রচার করে সেক্স সার্ভিস কাজে জড়িত ২ সদস্য গ্রেফতার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২৪

জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের দিক-নির্দেশনায় ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ডিবি’র এলআইসি টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায় : ১ জুলাই ২০২৪খ্রিঃ তারিখে ময়মনসিংহ জেলার ফুলপুর থানা পুলিশের অধিযাচনের প্রেক্ষিতে ডিবি’র এলআইসি শাখার এসআই মফিজুল ইসলাম, পিপিএম যশোর কোতয়ালী মডেল থানাধীন বেজপাড়া সাকিনে অভিযান পরিচালনা করে নিখোঁজ ভিকটিম অন্তরা আক্তার (১৫) কে ইং ০১/০৭/২০২৪ তারিখ রাত ০০.৩০ ঘটিকার সময় উদ্ধার শেষে গোপন তথ্যের ভিত্তিতে ইং ০১/০৭/২০২৪ তারিখ রাত ২২.৪৫ ঘটিকার সময় বেজপাড়া পিয়ারী মোহন রোডে অভিযান পরিচালনা করে পর্নো প্রস্তুতকারী ও প্রচারকারী চক্রের রাজীব কুমার দাস ও বিথী আক্তার নামের ২ সদস্যকে গ্রেফতার করে তাদের হেফাজত থেকে পর্নো তৈরীর ০৩টি মোবাইল ফোন, একাধিক পর্নোসাইড পরিচারনার ফেসবুক আইডি, ইমো, হুয়াটসএপ, টেলিগ্রাম ইত্যাদি এ্যাপস উদ্ধার করতে সক্ষম হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও মোবাইলে পরিচালিত একাধিক পযালোচনা ও ধারণকৃত শিশু অন্তরা আক্তার (১৫) এর পর্নো ভিডিও দেখে প্রতীয়মান হয় যে, ধৃত আসামীগণ পেশাদার পর্নোগ্রাফি চক্রের সক্রিয় সদস্য। তারা দেশের বিভিন্ন স্থানে অবস্থান করে নারী ও শিশু প্রলোভনের মাধ্যমে সংগ্রহ করে পর্নোভিডিও তৈরী করে প্রচারসহ অন-লাইনে সেক্স সার্ভিস পরিচালনা করে অর্থ উপার্জন করে আসছে।

এছাড়াও তারা নারী ও শিশু পাচারের সাথে জড়িত আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে এসআই মফিজুল ইসলাম, পিপিএম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। উদ্ধারকৃত মেয়ে অন্তরা আক্তার (১৫) এর পিতা- জামাল হোসেন, পিতা- জসিম উদ্দিন, সাং- কাতুলী, থানা-ফুলপুর, জেলা-ময়মনসিংহ বাদী হয়ে ময়মনসিংহ জেলার ফুলপুর থানায় পৃথক এজাহার দায়ের করলে ফুলপুর থানার মামলা নং-০২ তাং-০২/০৭/২০২৪খ্রিঃ ধারা-মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ২০১২ এর ৮/১১/১৩ রুজু করা হয়।

আসামীর তথ্য:
১। রাজীব কুমার দাস (২৩), পিতা-সুজন কুমার দাস, মাতা- চঞ্চলা রানী দাস, স্থায়ী ঠিকানা- সাং-বলভদ্রপুর, থানা-মোড়লগঞ্জ, জেলা-বাগেরহাট ২। বিথী আক্তার (২৪), পিতা- মৃত মোহাম্মদ আলী, মাতা-রানী বেগম, সাং-নয়াদিগির পাহার, থানা-মুন্সিগঞ্জ সদর, জেলা-মুন্সিগঞ্জ উভয়ের বর্তমান ঠিকানা- ডা: এমএ বারী সাহেবের বাসার ভাড়াটিয়া, বেজপাড়া পিয়ারী মোহন রোড, থানা-কোতয়ালী, জেলা-যশোর।

উদ্ধারকৃত আলামতঃ
১। পর্নো ভিডিও ধারণ, পর্নোসাইড পরিচালনার কাজে ব্যবহৃত ০৩টি মোবাইল ফোন।
২। পর্নো সাইড পরিচালনার ১০টি ফেসবুক আইডি, ইমো, হুয়াটএ্যাপ, টেলিগ্রাম ইত্যাদি এ্যাপস”বাংলাদেশ পুলিশের শপথ-দেশের মানুষকে রাখবো নিরাপদ,সত্য উদঘাটনে বদ্ধ পরিকর, যশোর জেলা পুলিশ।