শরীয়তপুরের জাজিরায় বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৩ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২৪

রাকিব হোসাইন ।শরীয়তপুরে জাজিরা উপজেলায় ঢাকা থেকে শরীয়তপুর গামি মহাসড়কে শরীয়তপুর সুপার সার্ভিস এর মোটরসাইকেলের মুখোমুখি ধাক্কা লাগে এতে ঘটনাস্থলে( রনি মোড়ল )বয়স আনুমানিক (২০) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।দুপুরে আনুমানিক ১টা ১০মিনিটের সময় জাজিরা উপজেলার চৌকিদার কান্দির এলাকার মূল সড়কে এ দূর্ঘটনা ঘটেছে।

ঘটনাস্থলে  মিঠুন ছৈয়ল , বয়স (১৮) এবং ইব্রাহিম বয়াতি,বয়স (১৯) নামে দুইজন ব্যক্তি আহত হয়েছেন । আহতদের দুজনের মধ্যে  ইব্রাহিম বয়াতির অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা পাঠানো হয়েছে।

নিহত রনি মোড়ল জাজিরা উপজেলার পূর্ব নাওডোবা ইউনিয়নের রূপবাবুর হাট এলাকার মোড়লকান্দিনিবাসী মানিক মোড়লের ছেলে।।আহতদের মধ্যে ইব্রাহিম বয়াতি একই গ্রামের দেলোয়ার বয়াতির ছেলে এবং মিঠুন ছৌয়ল একই ইউনিয়নের সৈয়ল কান্দি গ্রামের  ফারুক ছৈয়লের ছেলে বলে অভিহিত করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় ,কাজিরহাট থেকে মোটরসাইকেলে যোগে রনি ,ইব্রাহিম ও মিঠুন রূপবাবুরহাট যাওয়ার পথে চৌকিদার কান্দি এলাকায় গেলে দ্রুত গতি সম্পূর্ণ শরীয়তপুর সুপার সার্ভিসে মুখোমুখি সংঘর্ষ হয় । এসময় স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে রনি মোড়লকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

উদ্ধার কাজে উপস্থিত থাকা “‘শিমান্ত মাদবর (১৯) জানায়, আমি ব্যবসায়ী কাজে কাজিরহাট থেকে রূপবাবুরহাট যাচ্ছিলাম, হটাৎ দেখলাম তিনজন ছেলে বাস দুর্ঘটনায় রক্তাক্ত হয়ে রাস্তায় পরে আছে।। পরে ওই জায়গায় থাকা লোকজনের থেকে জানতে পারলাম শরীয়তপুর সুপার সার্ভিসের একটি বাস ওদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

পরে আমি সহ স্থানীয় একজন এনাদের ভ্যানে করে জাজিরা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।আনার পরে এদের মধ্যে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছে।জাজিরা হাসপাতালে দায়িত্বরত চিকিৎসক(( ড. শাকিল )) বলেন , আমাদের এখানে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন রোগী দুপুরে নিয়ে আসা হলে একজনকে অলরেডি মৃত অবস্থায় পেয়েছি আমরা। অন্য একজনের অবস্থা বেশি গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করি।

শরীয়তপুর বাস মালিক সমিতির সভাপতি ফারুক চৌকিদার এর সাথে কথা হলে তিনি জানায়, আমি এ বিষয়ে এখনও জানিনা। বিস্তারিত খোঁজ নিয়ে জানাবেন।বিষয়টি নিয়ে জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানায়, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মোটরসাইকেলে এ দুর্ঘটনা ঘটেছে। পরবর্তীতে আআইনানুসারে ব্যবস্থা নেয়া হবে বলে অবগত করে।