নাটোরে বিএনপির সমাবেশে আওয়ামীলীগের হামলা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:১০ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০২৪

ফরহাদুজ্জামান।নাটোরে বিএনপির সমাবেশ চলাকালে দুর্বৃত্তদেও হামমলায় বিএনপির কেন্দ্রীয় নেতা মোসাদ্দেক হোসেন বুলবুল সহ ৫জন নেতা কর্মি আহত হয়েছেন। আজ সকা সাড়ে নয়টায় জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে। জেলা বিএনপি এই ঘটনার জন্য আওয়ামীলীগকে দায়ী করেছেন।

জেলা বিএনপির সিয়িয়র যুুগ্ম আহবায়ক দেওয়ান শাহীন জানান, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিকৎসার দাবিতে দেশ ব্যাপী কর্মসূূচীর অংশ হিসেবে নাটোরেও সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশ চলাকালে বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজশাাহী সিটি কর্পোরেশনের সাাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বক্তব্য চলার সময় আওয়ামীলীগের একদল নেতা কর্মি হামলা চালায় ।

তারা গুলিও ককটেল ফাটিয়ে আতংকেরর সৃষ্টি করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠি সোটা দিয়ে পিটিয়ে ৫জন বিএনপি নেতা কর্মিকে আহত করেন। আহতরা হলেন বিএনপির কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজশাহী সিটি কর্রপোরেশনের সাবেক মেয়র, নাটোর জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলাম বাচ্চু, শহর সেচ্ছাসেবক দলের নেতা সাব্বির হোসোন চপ্পল, জেলা শ্রমিকদলের নেতা রফিকুল ইসলাম, এবং ৫নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হিটলু আহত হন।

এদের মধ্যে গুুরুতর আহত জেলা বিএনপির আহবায়ক শহিদুল ইসলামম বাচ্চুকে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান বনে , তিনি এই হামলার বিষয়ে কিছু জানেন না।নাটোর থানার ওসি মিজানুর হমাান বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। তবে এঘটনায় এখনো কোন মামলা হয়নি