কেন্দুয়ায় তাবাচ্ছুম ট্রেডার্সে আগুন দুর্বৃত্তদের

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় চাউল মহলের চাউল ও কয়েল লাকড়ি ব্যবসায়ীর দোকানে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা ।মঙ্গলবার (৬ আগস্ট) দিবাগত রাত আনুমানিক সাড়ে তিনটায় কেন্দুয়া পৌর শহরের চাউল ও কয়েল লাকড়ি ব্যবসায়ী মোঃ আবুল খায়ের বিল্লালের তাবাচ্ছুম ট্রেডার্সে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে ।

মোঃ আবুল খায়ের বিল্লাল কোন রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত নন দাবি করে বলেন, আমার ভাই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন । এরই জেরে কেউ এই অগ্নিসংযোগ করে থাকতে পারে বলে মনে করি । তিনি আরো বলেন, অগ্নিসংযোগের আগে আমাকে হুমকি দেয়া হয়েছিলো । কিন্তু স্থানীয় কিছু বিএনপির নেতাকে জানালে, তারা আমাকে আশ্বস্ত করেছিলেন যে, তোমার কোন ভয় নেই । তবুও রাতের অন্ধকারে দোকানের পেছন থেকে পেট্রোল ঢেলে আমার কিছু চাল ও প্রায় ৮৫হাজার টাকার কয়েল লাকড়ি পুড়িয়ে দিয়েছে ।

পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে । তার ভেতরে এখনো কোন আতঙ্ক বিরাজ করছে কিনা জানতে চাইলে, তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা হিলালী ভাই, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান দুলাল কাকা, পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন ভূঁঞা খোকন সহ অন্যান্য নেতৃবৃন্দ এসে আমাকে অভয় দিয়ে গেছেন । তাই দোকান খুলেছি । এখন আর কোন ভয় নেই আমার ।এ বিষয়ে স্থানীয় কয়েকজনের সাথে কথা হলে তারা জানান, এমন কাজ করা ঠিক হয় নি । যে বা যারাই করে থাকুক ভালো করে নি । আল্লায় এর বিচার করবে ।