কালাই বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলে বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরন অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:৩২ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২৪

মোঃ আবু সুফিয়ান মুক্তার।১৭ আগষ্ট শনিবার সকাল ১১.০০ টায় কালাই বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলের হলরুমে পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের উদ্যেগে অনুষ্টিত বে-সরকারী বৃত্তি পরীক্ষা ২০২৩ এর কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও সনদপত্র বিতরন করা হয়েছে।

পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের সহকারী সেক্রেটারী ও বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্টাতা পরিচালক মোঃ জাকারিয়া হোসেন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাঁচবিবি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান।

প্রধান বক্তা হিসাবে আলোচনা পেশ করেন পাঁচবিবি কিন্ডারগার্টেন শিক্ষক পরিবারের সভাপতি মোঃ আবু সুফিয়ান (মুক্তার)বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কালাই উপজেলা জামায়াতে ইসলামীর আমীম মোঃ আব্দুর রউফ ও উপজেলা সেক্রেটারী আব্দুল আলীম।

আরও বক্তব্য রাখেন বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলের সহকারী পরিচালক মোঃ রুবেল হোসেন সহ অত্র স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ও সহকারী শিক্ষক/শিক্ষিকা বৃন্দ।অনুষ্ঠান শেষে প্রধান অতিথি প্রভাষক মোঃ মোস্তাফিজুর রহমান বর্ণমালা কিন্ডারগার্টেন স্কুলের মোট ১৮ জন বৃত্তি প্রাপ্ত মেধাবী ছাত্র/ছাত্রীদের হাতে বৃত্তির সনদপত্র,সন্মাননা স্বারক ও নগদ অর্থ তুলে দেন।