দয়া করে কেও ছবি তুলবেন না এরা আমাদের ভাই বোন জামায়াত ইসলামী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

রাকিব হোসাইন।ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে নিহত শরীয়তপুরের ৭ শহীদ পরিবারের মধ্যে ১৪ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান করেছে জেলা জামায়াতে ইসলামী।শুক্রবার (৬ সেপ্টেম্বর) সকালে শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে এক মতবিনিময় ও
দোয়া অনুষ্ঠান শেষে পরিবারগুলোর হাতে আর্থিক সাহায্য তুলে দেন।

জেলা জামায়াতের আমির ও কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য আব্দুর রব হাসেমীর সভাপতিত্ব ও জেলা জামায়াতের নায়েবে আমির কেএম
মকবুল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি মজলিসের শূরা সদস্য সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আজাদ।এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা আমির ও ফরিদপুর অঞ্চল সদস্য মাওলানা খলিলুর রহমান।

এসময় প্রধান অতিথি এ এইচ এম হামিদুর রহমান আজাদ তার বক্তব্যে বলেন, ছাত্র-জনতার রক্তের বিনিময়ে আমাদের দ্বিতীয় স্বাধীনতা অর্জিত হয়েছে, যা রক্ষায় সবাইকে সচেতন থাকতে হবে।প্রয়োজন হলে জাতীয় ঐক্য গঠন করতে হবে এবং হত্যা, নির্যাতন, সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।জামায়াতে ইসলামী শহীদদের পরিবারের জন্য কাজ করে যাবে এবং আহতদের চিকিৎসা সহায়তা দিবে। শহীদ পরিবারের সম্মান রক্ষায় ছবি না তোলার অনুরোধ জানান হামিদুর রহমান আজাদ।এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা মজলিসে শূরা সদস্য মাওলানা জাফর আহাম্মদ, জেলা জামাতের সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী ইলিয়াস, ডামুড্যা পৌর আমির ও জেলা শূরা সদস্য মো. আতিকুর রহমান কবিরসহ জেলা ও উপজেলা জামায়াত ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল নেতৃবৃন্দ!