জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৫২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৭, ২০২৪

মোঃ আবু সুফিয়ান মুক্তার।৬ আগষ্ট শুক্রবার,বৈকাল ৪.০০ ঘটিকায় জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়ন জামায়াতে ইসলামীর উদ্যোগে দীর্ঘ ষোল বছর পর প্রকাশে এক গুরুত্বপূর্ণ কর্মী ও সূধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।ইউনিয়ন জামায়াতে ইসলামীর আমীর মাওলানা ঈসমাইল হোসেন এর সভাপতিত্বে ও ইউনিয়ন সেক্রেটারী সাবেক ছাত্র নেতা আসাদুল ইসলাম আসাদ এর সঞ্চালনায় বিশাল এই কর্মী ও সূধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় মজলিসে শুরার অন্যতম সদস্য ও জয়পুরহাটন জেলা জামায়াতে ইসলামীর আমীর ডাঃ মোঃ ফজলুর রহমান সাঈদ।

বিশেষ অতিথি হিসাবে আলোচনা পেশ করেন কেন্দ্রীয় মজলিশে শূরার অন্যতম সদস্য ও জেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী গোলাম কিবরিয়া মন্ডল,জেলা জামায়াতের সহকারী সেক্রেটারী ও সদর উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান মুহাঃ হাসিবুল আলম লিটন ও সদর উপজেলা জামায়াতের আমীর মোঃ ইমরান হোসেন।

আরও বক্তব্য রাখেন সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী মাওলানা মোঃ জয়নাল আবেদীন,সহকারী সেক্রেটারী মোঃ দেলোয়ার হোসেন,সদর অফিস সেক্রেটারী মোঃ রবিউল ইসলাম,ইউনিয়ন ওলামা বিভাগের সেক্রেটারী মাওলানা আব্দুল কুদ্দুস,ইউনিয়ন যুব বিভাগের সভাপতি মোঃ ইসতিয়াক হোসেন,ইউনিয়ন বায়তুলমাল সেক্রেটারী মোঃ রেজওয়ানুল হক,বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের হানাইল মাদ্রাসার সভাপতি মোঃ নাহিদুল ইসলাম ও কড়ই মাদ্রাসার সভাপতি ইব্রাহিম হোসেন প্রমুখ

প্রধান অতিথি ডাঃ ফজলুর রহমান সাঈদ বলেন,মানুষের অধিকার আদায়ের ঠিকানা বাংলাদেশ জামায়াতে ইসলামী। যারা আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট হাসিনাকে দেশ থেকে বিতাড়িত করেছে তারাই এদেশের মালিকানার অধিকারী। খুনি হাসিনাকে ফাঁসির মঞ্চে না নেওয়া পর্যন্ত আমাদের আন্দোলন থামবে না। যারা ব্যাংক ডাকাতি,শেয়ার বাজার এর টাকা আত্মসাৎকারী,বিডিআর বিদ্রোহের নামে ৫৭ জন সেনা অফিসার হত্যা এবং শাপলা চত্বরে গণহত্যাকারীদের বিচার না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।