গর্তে ভরা তালতলাহাট-পায়রা সড়ক,ভোগান্তি চরমে

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০২৪

অনিক দাস।অভয়নগর উপজেলার তালতলাহাট-পায়রা সড়কটি গর্ত ও খানা- খন্দরে ভরা জন ভোগান্তি চরমে আকারে ধারন করেছে। প্রতিনিয়ত সড়ক দিয়ে চলাচল করতে ভোগান্তি হচ্ছে ইজিবাইক, অটোভ্যান,সাধারন পথচারীদের। গতকাল রোববার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায় সড়কটি খুবই ঝুকিপূর্ণ।

সড়কটি দিয়ে দিন-রাত প্রায় হাজার মানুষের চলাচল ও মোটরযান পরিবহন করে। সুমন হোসেন নামে এক পথচারী বলেন সড়কটির ভোগান্তি অনেক দিন দেখছি, এতে আমারা চলাচল করতে পারছি না এবং কোনো অসুস্থ রোগীকে নিয়ে যাওয়া যায় না, যাওয়া আসার সময় সড়কের ইজিবাইক, ভ্যান ও ট্রাকের পানি পথচারীদের গায়ে লাগে।আমরা এই সড়কটির স্থায়ী সমাধান চাই।
আবার তালতলা বাজারের দোকানি সরজিৎ রায় বলেন, এই সড়কটি তালতলাহাট, এক্তারপুর, পায়রা যাওয়ার একটি মাত্র রাস্তা। আমরা এ বাজারে ক্রয় বিক্রয় করতে অসুবিধা হচ্ছে।

এই অঞ্চলের মুসলিমগন এই সড়ক দিয়ে মসজিদে নামাজ আদায় করতে আসতে পারে না।আমরা প্রশাসনকে বলতে চায় এই সড়কটির সংস্কার একান্ত প্রয়োজন।নওয়াপাড়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর জাহানারা বেগম বলেন, এই সড়কে চলাচল করতে সাধারণ মানুষ, বাজারের লোকজন সহ সকলে আমরা সড়কটি নিয়ে চরমভাবে ভোগান্তি আছি । সরকারের কাছে আমরা সড়কটি দ্রুত সংস্কারের আবেদন করছি।উল্লেখ্য, তালতলাহাট খেয়াঘাটের রাস্তা ও খেয়াঘাট টি জন সাধারণ চলাচল করতে পারছেনা। নৌকায় উঠতে গিয়ে পড়ে যায় এবং খেয়াঘাটের পাশে বসবাসকারী বাড়ী আঙ্গিনায় ভাঙ্গনের ফাটল ধরেছে। তারা আতঙ্কে বসবাস করছে।