জেলা যুবদলের দপ্তর সম্পাদক পদে স্থান পেলেন ওসমানীনগরের রেদওয়ান

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২৪

সিলেট জেলা যুবদলের গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন ওসমানীনগর উপজেলার রেদওয়ান আহমদ। সম্প্রতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিনকে সভাপতি ও মোহাম্মদ মকসুদ আহমদকে সাধারণ সম্পাদক করে ২৯১ সদস্য বিশিষ্ট জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি। এই কমিটিতে দপ্তর সম্পাদকের দ্বায়িত্ব পেয়েছেন ওসমানীনগরের উসমানপুর ইউনিয়নের সাবেক ছাত্র নেতা রেদওয়ান আহমদ।

তৃণমূল থেকে উঠে এসে সিলেট জেলা যুবদলে স্থান পাওয়ায় উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিভিন্ন স্থরের নেতাকার্মীরা তাকে অভিনন্দন জানাচ্ছেন।ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, উসমানপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি, উপজেলা ছাত্রদলের সাবেক দুইবারের নির্বাচিত যুগ্ন আহবায়ক, সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন রেদওয়ান আহমদ।

এক প্রতিক্রিয়ায় রেদওয়ান আহমদ বলেন, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শ লালন করে নিখোঁজ বিএনপি নেতা এম ইলিয়াস আলীর হাত ধরে আমি ছাত্রদলের মাধ্যমে রাজনীতিতে প্রবেশ করি। আওয়ামী স্বৈাচারের আমলে হামলা মামলার স্বাকীরা হয়েও বিএনপির চেয়ারর্পাসন এর উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা‘র নেতৃত্বে রাজপথে ছিলাম। দলের দুঃসময়ে আমি ত্যাগ স্বিকার করে রাজপথে দলীয় আন্দোলন সংগ্রামে সক্রিয় অংশ গ্রহন করেছি। যার ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবদল আমাকে জেলা যুবদলের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ট করেছে। আমি অর্পিত দ্বায়িত্ব পালনে সচেষ্ট থাকবো।
এসময় তিনি বিএনপির চেয়ারপার্সন এর উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা,সিলেট জেলা যুবদলের সভাপতি অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিনকে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ মকসুদ আহমদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।