মৌলভীবাজার শহরতলীর হিলালপুরে হত্যাকান্ডকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৪

এস.এম আবু রায়হান॥ মৌলভীবাজার শহরতলীর হিলালপুরে দ্বিতীয় বিয়ের সালিশী বৈঠকে খুন হওয়ার ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের বাড়িতে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। রোববার রাতে পীর আজাদের সমর্থকরা শহরতলীর হিলালপুরে এলাকায় সামাদ মিয়া, সুফিয়ান মিয়া, সফন মিয়া, সাকির মিয়া ও ছালিক মিয়ার বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাট করে।

উল্লেখ্য, ২৬ সেপ্টেম্বর শহরতলীর হিলালপুর গ্রামে তারা মিয়ার বাড়ীতে প্রায় দেড় বছর পূর্বে প্রতিপক্ষের হামলায় নিহত রুবেল মিয়ার স্ত্রী আফছানা বেগম মিমির সাথে সামাদ মিয়ার বিয়ে নিয়ে সালিশ বৈঠক বসে। ওই সালিশ বৈঠকে সামাদ মিয়া গংদের হামলায় পীর আজাদের ভাই পারভেজ আহমদ নিহত হন। এঘটনায় পীর আজাদ, মা কটই বিবি ও বাতিজা আছাদ মিয়া আহত হন। আহতরা সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে বাড়ি ফিরেন রোববার বিকেলে। রাতের তাদের সমর্থকরা কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও ভাংচুর করে। এসময় বাড়িতে কেউ ছিলেননা।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ গাজী মোঃ মাহবুবুর রহমান বলেন, বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট এর ঘটনা কেউ অভিযোগ করেনি। যেহেতু জেনেছি আমরা ঘটনাস্থল পরিদর্শনে যাচ্ছি ।