বড়াইগ্রামে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আহত সাংবাদিক আব্দুল কাদের সজল

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২৪

মোঃ সৈকত হোসেন ।

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার নতুন বাজার এলাকায় আজ রাত আটার সময় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্থানীয় সাংবাদিক আব্দুল কাদের সজল গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বুধবার উপজেলার বনপাড়া পৌরসভার নতুন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত আব্দুল কাদের সজল দৈনিক আজকের পত্রিকার ,ও স্থানীয় দৈনিক জনদেশ পত্রিকার বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি ।বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা জানান, রাত অনুমান আটটার দিকে, বনপাড়া বাজার থেকে বড়াইগ্রাম প্রেসক্লাবের সভাপতি আশরাফুল ইসলাম আশরাফ ভাইকে নতুন বাজারে নামিয়ে দিয়ে মোটরসাইকেল রাস্তার উপর ঘোরানোর সময় অপর দিক থেকে দ্রুতগামী আরেকটি মোটরসাইকেল এসে মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।

এতে মোটরসাইকেল নিয়ে পাকা সড়কের উপরে পড়ে যান তিনি। তার একটি হাত ও একটি পায়ের হাড় ভেঙে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, দুর্ঘটনার বিষয়টি শুনেছেন। তবে এখনও অভিযোগ পাননি। পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।