পঞ্চগড়ে সাবেক ইউপি চেয়ারম্যানের বাসায় ডাকাতি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৬ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২৪

শাহিনুর রহমান ।তেঁতুলিয়ায় সাবেক ইউপি চেয়ারম্যান কাজী আনিছুরের বাড়ির সবাইকে অচেতন করে স্বর্ণালঙ্কার লুট।
পঞ্চগড়ের তেঁতুলিয়া সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কাজী আনিছুর রহমানের বাড়ির সবাইকে অচেতন করে প্রায় ১৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট করেছে একটি চক্র।
গত সোমবার দিনবাগত রাত ১০ টা থেকে ১২ টার মধ্যে এই লুট এর ঘটনাটি ঘটে। সাবেক চেয়ারম্যান জানান ঐ রাত ৯ টায় একজন অপরিচিত যুবক বাবার অসুখের চিকিৎসার সহায়তার জন্য তার কাছে টাকা চাইতে আসে। তিনি ওই যুবককে ভালভাবে চিনতেও পারেননি। তার বাবার চিকিৎসার জন্য স্থানীয় ইউনিয়ন পরিষদে দরখাস্ত করার পরামর্শ দেন এবং বাড়িতে নিয়ে তাকে কিছু টাকা দিয়ে সহযোগিতা করেন। পরে ঘরের বারান্দায় থাকা পানির জগ থেকে এক গ্লাস পানি খেয়ে টিভি দেখার জন্য চেয়ারে বসেন এবং গভীর ঘুমে নিমজ্জিত হন। রাত অনুমান ১১ টায় কিছুটা চেতনা ফিরে এলেও দু’পায়ে তার শাক্তি ছিলনা বলে জানান। বাথরুমে যাবার পর রাতের খাবার না খেয়ে বিছানায় শুয়ে পড়েন। তিনি এতটাই ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন যে কাউকে ডাকবেন বা স্ত্রীকেও কিছু জানাতে পারেননি। সকাল ৮ টার সময় চেয়ারম্যানের সহধর্মীনি ঘুম থেকে জেগে দেখেন তার ঘরের আলমিরার ডয়ার ভাঙ্গা ও স্বর্ণালঙ্কার নাই বলে চেয়ারম্যানকে জানান। পরক্ষণে চেয়ারম্যানের শোয়ার ঘরে খাটের পাশে রাখা ছোট বক্স টেবিলটাও ছিলনা।
কাজী আনিছুর রহমান জানান, তার প্রায় ১৩ ভরি স্বর্ণালঙ্কার এবং বক্স টেবিলে থাকা নগদ ৪ থেকে ৫ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে গেছে। ঘটনাটি জানাজানি হলে প্রতিবেশিরা মোবাইল ফোন দুটি বাড়ির অদূরে পেয়ে তাদের কাছে জমা দিয়েছে। তেঁতুলিয়া মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।