কেন্দুয়ায় বিএনপির কেন্দ্রীয় নেতা হিলালীর মত বিনিময় সভা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শান্তি শৃঙ্খলা রক্ষায় মত বিনিময় সভা করেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সদস্য সচিব ড. রফিকুল ইসলাম হিলালী ।বুধবার (৭ আগস্ট) বিকালে দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির উদ্যোগে ব্যবসায়ীসহ সকল ধর্ম ও শ্রেনী পেশার মানুষের সাথে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

সভায় হিন্দু ,খৃস্টান, বৌদ্ধসহ সব ধর্মের জনগণ ও মন্দির, গীর্জা,প্যাগোডাসহ তাদের সব উপাসনালয়ের নিরাপত্তা বজায় রাখা এবং সকল শ্রেণী-পেশার মানুষের সার্বিক নিরাপত্তায় উপজেলা বিএনপির ইতিবাচক ভূমিকা ও দায়িত্ব বলে মনে করেন বিভিন্ন বক্তারা ।এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন, সাধারণ সম্পাদক মজিবুর রহমান ভূইয়া মজনু, উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান পরিষদের সভাপতি প্রফেসর দুলাল কান্তি রায়, সাধারণ সম্পাদক সুনিল পোদ্দার, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল ভদ্র ও সাধারণ সম্পাদক সজল কুমার সরকার, উপজেলা জামায়াতে ইসলামীর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কেন্দুয়া পৌর বিএনপির সভাপতি খোকন আহম্মেদ (ডিলার), সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন খান, কেন্দুয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা সেকুল ইসলাম, সাবেক বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিকসহ বিএনপির অঙ্গ সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ ।

ড. রফিকুল ইসলাম হিলালী তাঁর বক্তব্যে বলেন, অনেক রক্ত ও ত্যাগের বিনিময়ে অর্জিত বিজয় ও সাফল্য নস্যাৎ করতে এখনও ষড়যন্ত্র চলছে । তাই বিজয়ের সাফল্য ধরে রাখতে সকলকে সতর্ক থাকতে হবে । বিশৃঙ্খলা সৃস্টিকারীদের চিহ্নিত করে প্রশাসনের মাধ্যমে আইনের আওতায় আনতে হবে, সমাজে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে । আমাদের দলের কেউ বিশৃঙ্খলার সাথে জড়িত থাকলে প্রমাণ সাপেক্ষে তার বিরুদ্ধেও ব্যবস্থা নিতে দল কার্পণ্য করবে না । আমরা বিশ্বাস করি পতিত স্বৈরাচারী দলের নেতাকর্মীদের নিরাপত্তা বজায় রেখেও শান্তিপূর্ণভাবে স্বৈরাচার পতনের আনন্দ উদযাপন করা যায় ।