অবৈধ অস্ত্র উদ্ধারে পাঁচবিবিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২৪

মোঃ গোলাম মোরশেদ।জয়পুরহাটের পাঁচবিবিতে অবৈধ অস্ত্র উদ্ধার, আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে ব্যবসায়ী ও রাজনৈতিক দলের নেতাদের সাথে মতবিনিময় সভা। থানা পুলিশের আয়োজনে আজ বুধবার বিকেলে সবজি পাইকারী বাজার চত্ত্বরে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বণিক সমিতির সভাপতি মোঃ তাইজুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য রাখেন পাঁচবিবি সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ আফজালুর হোসেন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম। বক্তব্য রাখেন পৌর বিএনপির আহবায়ক অধ্যক্ষ আবু হাসনাত মন্ডল হেলাল, যুগ্ম আহবায়কদ্বয় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জিয়াউল ফেরদৌস রাইট, কমিশনার মুঞ্জুরুল ইসলাম, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আবু তাহের, উপজেলা কৃষকদলের আহবায়ক রাহিদ হোসেন, থানার এসআই সুশান্ত কুমার, রবিউল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আ,লীগ সরকারের আমলে যেসব অস্ত্রের লাইসেন্স দেওয়া হয়েছিল সেইগুলো বাতিল করা হয়েছে। গত ৫ই আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে দেশের বিভিন্ন থানা ও জেল খানায় যে অস্ত্রগুলো লুট হয়েছিল তা এখনো সম্পূর্ণ উদ্ধার হয়নি। যদি আপনাদের কাছে কোন অবৈধ অস্ত্রের তথ্য থাকে তাহলে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন এবং যে তথ্য দিবে তার পরিচয় গোপন রাখা হবে।