কেন্দুয়ায় জমিসংক্রান্ত জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় জমিসংক্রান্ত বিরোধের জেরে তাজুল ইসলাম (৬০) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে ।মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেেলার রোয়াইলবাড়ি আমতলা ইউনিয়নের সহিলাটি গ্রামে মর্মান্তিক এ মৃত্যুর ঘটনা ঘটে ।

জানা যায়, নিহত তাজুল ইসলামের সাথে একই গ্রামের লেহাজ উদ্দিনের জায়গা জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো । এরই জেরে গত সোমবার (১৬ সেপ্টেম্বর) লেহাজ উদ্দিন (৩৫) গংরা তাজুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায় । চিৎকার চেঁচামেচি শুনে নিহতের স্ত্রী মরিয়ম আক্তার (৫৫)ও মেয়ে হেনা আক্তার( ৩০) এসে নিভৃত করার চেষ্টা করে । এসময় হামলাকারীরা তিন জনকেই পিটিয়ে মারাত্মকভাবে আহত করে । পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায় । কিন্তু অবস্থা ভালো না থাকায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় তাদের ।

রাতে অবস্থা বেগতিক হওয়ায় ময়মনসিংহ থেকে তাজুল ইসলামকে প্রেরণ করা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে । সেখানেই তার মৃত্যু হয় ।এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হত্যাকারীদের গ্রেপ্তারের অভিযান চালানো হয়েছে ।