কুষ্টিয়া মিরপুর উপজেলার মলিহাদ ইউনিয়নের বাংলাদেশ জামায়তে ইসলামীর ইউনিয়ন শাখার অফিস উদ্বোধন

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৪

মো আসাদুল ইসলাম।কুষ্টিয়া মিরপুর উপজেলার মলিহাদ ইউনিয়নের বাংলাদেশ জামায়তে ইসলামীর ইউনিয়ন শাখার অফিস উদ্বোধন।সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ৩ টার সময় উপজেলার মালিহাদ ইউনিয়নের মালিহাদ বাজারে এ অফিস উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া জেলা জামাতের নায়েবে আমির ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিরপুর, ভেড়ামারা জামাতের এমপি পার্থি জনাব আব্দুল গফুর সাহেব। এ সময় আরো উপস্থিত ছিলেন সদরপুর ইউনিয়নের আমির মো ওয়াজ কুরুনি, মিরপুর উপজেলা জামাতের বাইতুল মাল সম্পাদক জনাব বজলুর রহমান কালু,কুষ্টিয়া জেলা জামাতের শ্রমিক ফেডারেশনের সহসভাপতি জনাব আব্দুল কুদ্দুস, এ সময় কোরআন তেলাওয়াতের মধ্যে দিয়ে শুরু হয় এই আলোচনা সভা।

এতে জেলা জামাতের নায়েবে আমির জনাব আব্দুল গফুর বলেন। আমাদের সকল কর্মী কে দেশ ও জাতির কল্যানে কাজ করতে হবে। যেন কোন মানুষ আমাদের থেকে কোন প্রকার কষ্ট না পায়।তিনি আরো বলেন কুরআন সুন্নাহর আলোকে। সমাজ ও রাষ্ট্র পরিচালনা করতে আমাদের ঐক্য বদ্ধ ভাবে কাজ করতে হবে। সকল ধর্মের মানুষের সাথে উত্তম আচরণ করতে হবে। এবং সাধারণ মানুষের দোরগোড়ায় ইসলামের দাওয়াত পৌঁছে দিতে হবে। যাতে করে মানুষ গুমরাহের পথ অনুসরণ না করে। আল্লাহর জমিন আল্লাহর দ্বীন কায়েম হয় সেই চেষ্টা করতে হবে। আমাদের সততার সঙ্গে কাজ করতে হবে। এ সময় মালিহাদ ইউনিয়নের জনসাধারণ ও দোকান ব্যবসায়ি উপস্থিত ছিলেন।