চাটখিলে স্কয়ার হাসপাতাল পরিচালকে মারধর করে গুরুতর জখম

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২৪

মোঃ হানিফ ।চাটখিল পৌর শহরের স্বয়ার হাসপাতালের পরিচালক মো. সাইফুল্লাহ মানিক কে মারধর করে গুরুতর আহত করে। এ সময় সন্ত্রাসীরা তার অফিসের মালামাল লুট করে নিয়ে যায় এবং অফিস কক্ষে তালা লাগিয়ে দেয়। এ ব্যাপারে সাইফুল্লাহ মানিক বাদী হয়ে হাসপাতালের অন্যান্য পরিচালক মো. সোহাগ, নৃপতি দাস ও জাকির হোসেনসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, সাইফুল্লাহ মানিকের সাথে দীর্ঘদিন থেকে অন্যান্য পরিচালকদের সাথে বিরোধ চলছে। এ ব্যাপারে আদালতে একটি মামলা রয়েছে। গত ৭ আগস্ট সকালে সাইফুল্লাহ মানিককে দীর্ঘদিনের চলমান বিরোধ নিরসনের কথা বলে পরিচালক মো. সোহাগ, নৃপতি দাস ও জাকির হোসেন হাসপাতালে ঢেকে নিয়ে সাইফুল্লাহ মানিক কে মারধর করে গুরুতর আহত করে এবং তার অফিস কক্ষের মালামাল লুট করে তালা মেরে দেয়।

তিনি এ ব্যাপারে গত বৃহস্পতিবার চাটখিল থানায় একটি অভিযোগ দায়ের করেন।সাইফুল্লাহ মানিক রোববার সকালে চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, গত ৩দিনেও রহস্যজনক কারণে আসামিদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না পুলিশ।চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমদাদুল হক অভিযোগ প্রাপ্তির কথা শিকার করে বলেন, আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।