আন্দ্রাবহ আদর্শ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরি

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২৪

আশিকুর রহমান চৌধুরী পনি।নাসিরনগর উপজেলা কুন্ডা ইউনিয়নের আন্দ্রাবহ আদর্শ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দার গ্রিলের তালা ও অফিসের রুমের তালা ভেঙ্গে চুরির ঘটনা ঘটেছে।

বুধবার (৩ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার আন্দ্রাবহ আদর্শ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চুরির ঘটনা ঘটে। এ বিষয়ে নাসিরনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। চুরি যাওয়া মালামালের মধ্যে রয়েছে- প্রিন্টার- ১টি, সাউন্ডবক্স ১টি, রাউটার- ১টি, সিলিংফ্যান- ৪টি, স্টেন ফ্যান ১ টা, সাবান ৭০ টা, ওয়াই ফাই রাউডার ১ টা, হ্যান্ড মাইক ১ টা, ফাস্ট এইড কিট সহ বিভিন্ন আসবাবপত্র।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক পার্থ প্রতিম দাস জানান, প্রতি দিনের ন্যায় বুধবার বিদ্যালয় ছুটির পর যথারীতি বারান্দার গ্রীলে ও অফিসের রুমে তালা লাগিয়ে আমি সহ অন্যান্য শিক্ষকরা বেরিয়ে আসি। বৃহস্পতিবার সকালে বিদ্যালয়ের বারান্দার গ্রীল ও অফিস রুমের তালা ভাঙ্গা দেখতে পাই আমরা। আমার বিদ্যালয়ে কোন নাইট গার্ড না থাকায় এ চুরি ঘটনাটি ঘটেছে। এ ব্যাপারে নাসিরনগর থানা আমি একটি সাধারণ ডায়েরী করেছি।

নাসিরনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল কাদের জানান, উপজেলার আন্দ্রাবহ আদর্শ গুচ্ছগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। বিভিন্ন মালামাল চুরির বিষয়ে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।