কেন্দুয়ায় সাফিয়া খোরশেদ আহম্মদ মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

কোহিনূর আলম, কেন্দুয়া । নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় সাফিয়া খোরশেদ আহম্মদ মডেল একাডেমীর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ২০২৪ অনুষ্ঠিত হয়েছে ।শনিবার (২৪ ফেব্রুয়ারী) উপজেলার পৌর শহরের ৪ নং ওয়ার্ডে সাফিয়া খোরশেদ আহম্মদ মডেল একাডেমীর আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গনে উক্ত ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।

সাফিয়া খোরশেদ আহম্মদ মডেল একাডেমীর প্রতিষ্ঠাতা মোঃ জসিম উদ্দিন আহম্মেদ (খোকন) এর সভাপতিত্বে ও কেন্দুয়া আশরাফিয়া হোছাইনিয়া দাখিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক মোঃ হাদিউল ইসলামের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন , কেন্দুয়া পৌরসভার মেয়র মোঃ আসাদুল হক ভূঞা ।

এর আগে আনুষ্ঠানিকভাবে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণীর শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি পৌর মেয়র মোঃ আসাদুল হক ভূঞা ।সবশেষে মোট ২২টি ইভেন্টে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী ও দুপুরের খাবার বিতরণ করা হয় ।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দুয়া পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হামিদ, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর মোঃ আসাদুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ শফিকুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ জামিরুল হক, উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ নূর মোহাম্মদ, উপজেলা আইন সহায়তা কেন্দ্রের সাধারণ সম্পাদক মোঃ মামুনুল হক খান হলি, কেন্দুয়া রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ লাইমুন ইসলাম, টেঙ্গরি একতা যুবসংঘের স্বেচ্ছাসেবীবৃন্দ, শিক্ষক, অভিভাবক, ছাত্রছাত্রী ও সাংবাদিকবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

উল্লেখ্য ২০২১ সালে প্রতিষ্টিত শিক্ষা প্রতিষ্ঠানটিতে বর্তমানে প্লে থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত মোট ছাত্রছাত্রী রয়েছে ১৪২ জন । ইতোমধ্যে ছাত্রছাত্রীদের শিক্ষার মানোন্নয়নে ইতিবাচক পরিবর্তন আনায় এলাকায় সুনামের সাথে পাঠ দান করে যাচ্ছে প্রতিষ্ঠানটি ।