প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৫৮ অপরাহ্ণ, এপ্রিল ৬, ২০২৪

মোঃ মুনির। প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দরিদ্র ও অসহায় মানুষের মধ্যে ঈদ উপহারও ঢাকাস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঈদ সামগ্রী বিতরণ করেছেন। ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সংসদ সদস্য মো. মঈন উদ্দিন, মঈন ( এমপি)

শুক্রবার ( ৫ এপ্রিল ) সকাল এগারোটার দিকে সরাইল উপজেলা কমপ্লেক্সের হল রুমে। প্রশাসনের আয়োজনে শতাধিক মানুষের মধ্যে এ উপহার তুলে দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.রফিক উদ্দিন ঠাকুর,সরাইল উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) মো. মেজবা উল আলম ভূইঁয়া, সরাইল অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) মো. সাইফুল ইসলাম, এমপির সহধর্মিনী কামরুন নাহার লাবণী, জেলা পরিষদ সদস্য মো.পায়েল হোসেন মৃধা, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাশিদ, যুবলীগ নেতা নাজিম উদ্দিন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এস এম ফরিদ,

এ সময় প্রধান অতিথির বক্তব্যে এমপি মো. মঈন উদ্দিন বলেন, ‘এই উপহার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার। সবাই তার জন্য দোয়া করবেন। সবার জন্য ঈদ উৎসবে পরিণত হোক। আপনারা সবাই ঈদ উপহার পাবেন। ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্যই আজ এ আয়োজন। উপজেলা বিভিন্ন এলাকা থেকে উপহার নিতে সব বয়সী মানুষের সমাগম হয়। তাদের চোখে-মুখে ছিল খুশির ঝিলিক।

সুফিয়া খাতুন (৭০) বলেন, ‘অসুস্থ শরীর নিয়ে অনেক কষ্ট করে উপহার নিতে এসেছি। ছেলেসন্তান নেই, আছে দুই মেয়ে; স্বামীও অসুস্থ। আমার চেয়ে আমার পরিবারের (উপহার) প্রয়োজন বেশি।ঈদে কিছু কেনা হয়নি। উপহার পেয়ে খুব ভালোই লাগছে।

ঈদ সামগ্রী হিসেবে উপহার পেয়েছেন। শাড়ি কাপড়,চিনি,তেল,পেয়াজ, বুট, দুধ, সেমাই।