যশোরে বি-পতেঙ্গালীকে ছুরিকাঘাত করে স্বর্ণের চেইন ছিনতাইয়ের ঘটনায়,৩ কিশোর গ্যাং সদস্য চাকুসহ আটক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৫:১১ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২৪

ইমামুল বাসার।যশোর জেলার পুলিশ সুপার জনাব প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার), পিপিএম মহোদয়ের দিক-নির্দেশনায় ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ডিবি’র এলআইসি টিম জেলায় সংঘটিত বিভিন্ন চুরি, ডাকাতি, অপহরণ, হত্যার রহস্য উদঘাটনসহ অবৈধ অস্ত্রগুলি উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।

তারই ধারাবাহিকতায় ইং ২২/০৪/২০২৪ তারিখ রাত ০৯.৪৫ ঘটিকার সময় যশোর কোতয়ালী মডেল থানাধীন বি-পতেঙ্গালী মাঠে মালঞ্চীগামী ফাঁকা রাস্তায় জনৈক নাসিম আহমেদ (২২), পিতা- ফয়েজ কাজী,সাং- গোপীনাথপুর, থানা-শার্শা, জেলা-যশোর কে তার পূর্ব পরিচিত বন্ধু মাহিন নুর ডেকে নিয়ে মাহিন নুরের পরিচিত আরো ৩ জন তাকে গতিরোধ করে ধারালো চাকু দ্বারা হত্যার চেষ্টা করে ছুরিকাঘাত করে। ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করলে ভিকটিম নাসিম আহমেদ দৌড়ে পাশে একটি বাড়িতে যায় সে সময় দুর্বৃত্তরা ভিকটিমের গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে তাদের ব্যবহৃত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। স্থানীয় লোকজন ভিকটিম নাসিম আহমেদ কে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা প্রদান করে। এই ঘটনার সংবাদ পেয়ে ডিবি’র এসআই আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে একটি টিম ইং ২৩/০৪/২০২৪ তারিখ বিকাল হতে রাতে অভিযান পরিচালনা করে বন্ধু মাহিন নুরসহ আরো ২ সদস্যকে গ্রেফতার করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থলের পাশে ধান ক্ষেত থেকে চাকু ও ঘটনায় ব্যবহৃত মোটরসাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। উক্ত ঘটনায় ভিকটিম নাসিম আহমেদ বাদী হয়ে কোতয়ালী থানায় এজাহার দায়ের করলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৯০ তাং-২৪/০৩/২০২৪ রুজু হয়।

আসামীর তথ্যঃ
১। মাহিন নুর (২৪), পিতা- আঃ মজিদ, মাতা- মিনু বেগম, সাং- রঘুরামপুর
২। মোঃ সাব্বির হোসেন সুমন (২৪), পিতা- মোঃ সওদুজ্জামান সরকার, মাতা- মোছাঃ মোমেনা বেগম, সাং-খোলাডাঙ্গা ধর্মতলা হ্যাচারী পাড়া জনৈক আমির হোসেন এর বাসার ভাড়াটিয়া (স্থায়ী ঠিকানা নাই ভাসমান)
৩। মোঃ আজাদ রানা (২৫), পিতা- মৃত শাহাবুদ্দিন, মাতা-আনোয়ারা বেগম, সাং-খোলাডাঙ্গা কদমতলা সর্বথানা-কোতয়ালী মডেল, জেলা-যশোর

উদ্ধারকৃত আলামতঃ
১। আসামীদের ব্যবহৃত মোটরসাইকেল।
২। ঘটনায় ব্যবহৃত বার্মিজ চাকু-০১টি।