গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় তীব্র তাপদাহের কারণে,ছাতা, বিশুদ্ধ পানি, খাবার স্যালাইন ও একটি বিস্কিট বিতরণ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৩:১২ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২৪

মো: রাসেল মিয়া।তীব্র তাপদাহ থেকে জনসাধারণকে স্বস্তি দিতে সাধারণ মানুষের কষ্টের কথা ভেবে “বিশুদ্ধ পানি পান করুন,সুস্থ থাকুন” এই শ্লোগানে সুন্দরগঞ্জ -এর বিভিন্ন জায়গায় পথচারী ও সর্বসাধারণের জন্য ফ্রি ছাতা,খাবার স্যালাইন বিশুদ্ধ পানি এবং একটি বিস্কিট বিতরণ করেছে আলহাজ্ব মশিহর রহমান ফাউন্ডেশন মজুমদার হাট এবং গাইবান্ধা স্বপ্ন ফাউন্ডেশন ছিলামনি বাজার।

(২৫ এপ্রিল) বৃহস্পতিবার তারিখ সকাল ১১ টা হতে সুন্দরগঞ্জ উপজেলা বিভিন্ন যায়গায় পথচারী সর্বসাধারণের জন্য ছাতা,খাবার স্যালাইন, বিশুদ্ধ পানি এবং বিস্কিট বিতরণ কর্মসূচির শুভ উদ্ভোধন করেন, সুন্দরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন,আলহাজ্ব মশিহর রহমান ফাউন্ডেশনের সভাপতি মো: জিল্লুর রহমান,গাইবান্ধা স্বপ্ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মো: রাসেল মিয়া সাধারণ সম্পাদক মো: আব্দুর রউফ আকন্দ। কোষাধ্যক্ষ আল আমিন হোসেন বিপুল। সাংগঠনিক সম্পাদক জামসেদুল ও মনিরুজ্জামান প্রমুখ।

সুন্দরগঞ্জ নির্বাহী অফিসার বলেন,তীব্র তীব্র তাপদাহের মধ্যে আলহাজ্ব মশিহর রহমান ফাউন্ডেশন এবং গাইবান্ধা স্বপ্ন ফাউন্ডেশনের ছাতা,খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচি কিছুটা হলেও প্র‍শান্তি এনে দিয়েছে জনজীবনে।আমি তাদের এ মহৎতী উদ্যোগের সার্বিক সফলতা কামনা করি।

বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচির সার্বিক তত্ত্বাবধাক মো: জিল্লুর রহমান তিনি বলেন, আমরা বিনামূল্যে সাধারণ মানুষের মধ্যে বিশুদ্ধ পানি বিতরণ কর্মসূচি হাতে নিয়েছি। আমরা আমাদের সামর্থ্যের মধ্যে থেকে চেষ্টা করছি জনসাধারণের কষ্টকিছুটা হলেও লাঘব করতে।যতদিন তীব্র তাপদাহ থাকবে ততদিন আমাদের এ ধারাবাহিক কর্মসূচি অব্যাহত থাকবে।