চরফ্যাশন এ টমটম এর চাপায় এক শিশু নিহত,গ্রেফতার চালক

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, জুন ২৭, ২০২৪

মোঃ  আশরাফুল ।চরফ্যাশনে বেপরোয়া গতির একটি টমটম  সড়কের পাশে খাদে পরার ২ঘন্টা পর টমটম উদ্ধার হলেও ৭ ঘন্টা পর জুতার সুত্রধরে একই খাদ থেকে উদ্ধার হয় আবু সায়েদ (৯) নামের এক শিশুর মরদেহ।এঘটনায় নিহত শিশুর পরিবারের অভিযোগের ভিত্তিতে টমটম চালককে গ্রেপ্তার করেছে শশীভূষণ থানা পুলিশ। এ ঘটনায় বাবা-মায়ের আহাজারিতে ভারি হয়ে উঠেছে পুরো এলাকা।

গতকাল বুধবার (২৬ জুন) সকাল ৯টার দিকে উপজেলার রসুলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড চৌমুহনী বাজার সংলগ্ন পশ্চিম পাশে আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। ঘটনার পর চালক নিজেকে বাঁচাতে শিশুর বিষয়টি গোপন রেখে লোকজনের সাহায্যে ২ ঘন্টা পর সকাল ১১টায় ওই টমটমটি উদ্ধার করেন ততক্ষণেও শিশুর কোনো হদিস না পেয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে মাইকিং করে ছেলেকে খুজতে থাকেন পরিবার।
পরে বিকাল ৪ টায় টমটম উদ্ধার হওয়া একই খাদে ওই শিশুর জুতা বাসতে দেখেন স্থানীয়রা। পরে ঘটনার ৭ঘন্টা পর একই খাদ থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়।নিহত শিশু ওই ওয়ার্ডের বাসিন্দা বাখের সর্দারের ছেলে।
একই এলাকার টমটম চালক রুহুল আমিন ওরফে ভুট্টু কে গ্রেপ্তার করেছে শশীভূষণ থানা পুলিশ। ঘটনাস্থল পরিদর্শন করে শশীভূষণ থানার উপ-পরিদর্শক এস আই গোফরান সিকদার জানান,বেপরোয়া গতির টমটমটি খাদে পড়লে চালক নিজেকে বাঁচাতে শিশুর বিষয়টি গোপন রেখেছে।ইতি মধ্যেই চালককে গ্রেপ্তার করা হয়েছে। এবং মৃত্যুর কারণ জানতে শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।