কুমিল্লা হাইওয়ে পুলিশের বিশেষ অভিযানে ২৪ কেজি গাঁজা উদ্ধার

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, জুলাই ২, ২০২৪

মামুন মোল্লা। গতকাল সোমবার (১ জুলাই ২০২৪) বিকাল সাড়ে ৪টায় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর নির্দেশনা মোতাবেক বিশেষ অভিযান পরিচালনা কালে দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিঃ) খান মোঃ এরফান সংবাদ পান যে, চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানাধীন গাছবাড়িয়াস্থ মক্কা পেট্রোল পাম্পের অনুমান ২০০ গজ দক্ষিণে চট্টগ্রাম – কক্সবাজার আঞ্চলিক মহাসড়কের উপর কক্সবাজারগামী একটি প্রাইভেটকারকে অজ্ঞাতনামা যান।

পার্শ্ব থেকে ধাক্কা দিয়ে দূর্ঘটনা সংঘটিত করে পালিয়ে যায়উক্ত সংবাদের প্রেক্ষিতে মোবাইল-১ দিবা টহলপার্টির ইনচার্জ এসআই (নিঃ) মোঃ আবু কাউছার ও তার টিমসহ ঘটনাস্থলে উপস্থিত হলে স্থানীয় লোকজন জানায় যে, প্রাইভেট কার ঢাকা মেট্টো-গ-১৫-৫৮০৩ গাড়িটি দূর্ঘটনাকবলিত হওয়ার পরই চালক ঘটনাস্থলে গাড়িটি রেখে দ্রুত পালিয়ে যায়।

পরবর্তীতে উক্ত গাড়ীটি স্থানীয় স্বাক্ষীদের উপস্থিতিতে তল্লাশীকালে স্থানীয় গ্যারেজ মিস্ত্রী মোঃ সেলিমউদ্দীনের মাধ্যমে উক্ত প্রাইভেট কারের পিছনের ডালা খুলে বিকাল ৫টা ৫ মিনিটে মালামাল রাখার স্থানে লাল প্লাষ্টিকের নেটের বস্তায় সাদা পলিথিনে মোড়ানো খাঁকি কালারের কছটেপে পেঁচানো ৩টি বড় পুটলা দেখতে পেয়ে তা স্বাক্ষীদের মোকাবেলায় জব্দ করা হয়। ওজন পরিমাপক যন্ত্র দ্বারা পরিমাপ করে প্রতি পুটলায় ৮ (আট) কেজি করে মোট ২৪ (চব্বিশ) কেজি গাঁজা হেফাজতে গ্রহণ করা হয় যার মূল্য অনুমান (৩০,০০০ ×২৪)=৭,২০,০০০/-(সাত লক্ষ বিশ হাজার) টাকা। এ ব্যপারে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।