কেন্দুয়ায় ছোট ভাইয়ের বউয়ের নামে ভাসুরের অভিযোগ

দেশসেবা দেশসেবা

ডেস্ক রিপোর্ট

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, জুলাই ৭, ২০২৪

কোহিনূর আলম।নেত্রকোণার কেন্দুয়া উপজেলায় পারিবারিক বিষয়াদি নিয়ে পূর্ব শত্রুতার জেরে ভাসুর ও শ্বাশুরীকে লাঠি পেটা এবং খুন হুমকির দায়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।

অভিযোগ মারফত আরো জানা যায়, পূর্ব হতে পারিবারিক বিষয়াদি নিয়ে শত্রুতা করে আসতে থাকা বিবাদী রুনা আক্তারের পুকুর পাড়ে ছোট্ট একটি বাছুর গরু যাওয়ার কারণে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে । তখন তাকে নিষেধ করায় লাঠি দিয়ে এলোপাতাড়ি বাইরাইয়া মৃত আছর উদ্দিনের ছেলে বাদী মোঃ অলিউল্লাহ(৪০)কে নীলাফুলা করে এবং তার সত্তোরোর্ধ বৃদ্ধ মাকেও মারপিট করে ।

চিৎকার চেঁচামেচি শুনে আশেপাশের লোকজন ছুটে এসে ফিরাইলে প্রকাশ্যে খুন জখম, বাদী মোঃ অলিউল্লাহ(৪০)র নামে মিথ্যা নারী শিশু মামলা এবং তার পরিবারকে বাড়ি থেকে উচ্ছেদের হুমকি প্রদান করে বিবাদী রুনা আক্তার । তাছাড়া অভিযুক্ত রুনা আক্তার যে কোন সময় নিজে নিজে বড় ধরনের অঘটন ঘটিয়ে বাদীর পরিবারকে বিপদে ফেলতে পারে বলে অভিযোগে এমন আশঙ্কার কথাও উল্লেখ করা হয় ।

শনিবার (৬জুলাই) দুপুরে সরেজমিনে গিয়ে কথা হয় স্থানীয় লোকজন, বাদী ও বিবাদীর সাথে ।বাদী মোঃ অলিউল্লাহ(৪০) বলেন, আমার ভাই বউ খুবই উগ্র স্বভাবের নারী । সে যে কোন সময় বড় ধরনের অঘটন ঘটিয়ে ফেলতে পারে । আমি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে যথাযথ বিচার চাই ।

জহুরা বেগম(৭০) বলেন, আমি বয়স্ক মানুষ । সে আমাকে যা ইচ্ছে তাই বলে গালিগালাজ করে । ঐ ঘরে আমার থাকার জায়গা নাই ।অভিযুক্ত রুনা আক্তার সব অভিযোগ অস্বীকার করে বলেন, স্বামীর বাড়িতে মেয়েদের পক্ষে কেউ থাকে না । এমনকি আমার স্বামীও তার মা-বোন ও ভাইদের পক্ষ অবলম্বন করে ।এ বিষয়ে কেন্দুয়া থানা অফিসার ইনচার্জ মোঃ এনামুল হক (পিপিএম সেবা) জানান, লিখিত অভিযোগ পেয়েছি । তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে ।